• ঐতিহ্য

    তানোরে চৈত্র সংক্রান্তিতে পূজামন্দির চেয়ারম্যান ময়নার পরিদর্শন

      প্রতিনিধি ১৪ এপ্রিল ২০২৪ , ৮:৩৪:০৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    ১৩ এপ্রিল শনিবার সকাল থেকে সারাদিন ব্যাপি পূজা অনুষ্ঠিত হয়। বিভিন্ন পূজামন্দির পরিদর্শন করে চৈত্র সংক্রান্তির পূজা প্রাবণ উপভোগ করেন এবং বিভিন্ন মন্দিরে রাজশাহী জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু আম্বর সরকার ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ কাঞ্চন রায় চৌধুরী ও তানোর উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না ও উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক শ্যাম দত্ত যুগ্ম আহবায়ক বিশ্বজিৎ চৌধুরী উপস্থিত ছিলেন।

    এছাড়াও সদস্য সচিব নির্মল সরকার, পূজা উদযাপন পরিষদের উপজেলা কমিটির সদস্য বিজয় ও গোবিন্দ প্রামানিক।এসময় অনুষ্ঠানে মন্দির কমিটির সভাপতি বাবু সুবোধ কুমার বলেন, দীর্ঘ দিন যাবৎ আমাদের এখানে চৈত্র সংক্রান্তি পূজা উদযাপন হয়ে আসছে। প্রতি বছরের ন্যায় এবছরও পালিত হচ্ছে। ভক্তবৃন্দরা পূজা দেখে প্রসাদ গ্রহণ করে।

    উপজেলা চেয়ারম্যান ময়না বলেন, তানোর উপজেলার প্রতিটি মন্দির এ উন্নয়ন মূলক কাজ জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় করে যাচ্ছি এবং আমাদের রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর দিক নির্দেশনার মাধ্যমে প্রতিটি মন্দির পাকা করণ করা হবে। এসময় অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন গোবিন্দ প্রামানিক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ