• খুলনা বিভাগ

    গাংনীতে ড্রাম ট্রাকের ধাক্কায় নিহত-১

      প্রতিনিধি ১০ মার্চ ২০২২ , ৮:৫৯:৪১ প্রিন্ট সংস্করণ

    মেহেরপুর জেলা প্রতিনিধি:

    অবশেষে মারা গেল মেহেরপুরের গাংনীতে ড্রাম ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হীরা(৫) নামের সেই শিশুটি। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে তাকে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মিরপুর নমক স্হানে তার মৃত্যু হয়। শিশু হীরা গাংনী পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ড থানাপাড়ার এনামুল হকের মেয়ে।

    প্রসঙ্গত, বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) বেলা ১১ টার দিকে শিশু হীরা ও তার মা, ফাতেমা কাউন্টারের সামনে থেমে থাকা একটি ড্রাম ট্রাকের পেছনে রাস্তা পারাপারের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ড্রাম ট্রাকের ড্রাইভার আব্দুল্লাহ গাড়িতে উঠে হেলপারের কোনো সহযোগিতা ছাড়ায় ট্রাকটিকে (রিভার্স) পিছনের দিকে নিলে ড্রাম ট্রাকের ধাক্কায় শিশু হীরা মাটিতে লুটিয়ে পড়ে এবং পায়ের উপরে ট্রাকের চাকা উঠে গুরুতর আহত হয়।

    এ সময় ড্রাম ট্রাকের মালিক আব্দুল খালেকসহ স্থানীয়রা শিশুটিকে দ্রুত উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেন। শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। মিরপুর নামক স্থানে পৌঁছালে পথিমধ্যে শিশুটির মৃত্যু হয়।গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, ড্রাম ট্রাকের ধাক্কায় শিশু নিহতের সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ