• চট্টগ্রাম বিভাগ

    খাগড়াছড়ির ৫ উপজেলায় রবিবার আধাবেলা সড়ক অবরোধ ইউপিডিএফের

      প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২২ , ৫:১৬:৫২ প্রিন্ট সংস্করণ

    খাগড়াছড়ি প্রতিনিধিঃ

    খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা উপজেলায় ইউপিডিএফ সংগঠক অংথোই মারমাকে (আগুন) হত্যার প্রতিবাদে আগামীকাল রবিবার গুইমারা, মাটিরাঙ্গা, রামগড়, মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলায় আধাবেলা সড়ক অবরোধ ঘোষণা দিয়েছে রাজনৈতিক সংগঠন ইউপিডিএফ’র।

    খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা উপজেলায় সন্ত্রাসী কর্তৃক ইউপিডিএফ সংগঠক অংথোই মারমা ওরফে আগুনকে (৫২)কে হত্যার প্রতিবাদে আগামীকাল রবিবার ৪ সেপ্টেম্বর ২০২২ গুইমারা, মাটিরাঙ্গা, রামগড়, মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলায় আধাবেলা বা অর্ধদিবস (সকাল ৬টা হতে দুপুর ১২টা পর্যন্ত) সড়ক অবরোধের কর্মসূচী ঘোষণা করেছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

    আজ শনিবার ৩ সেপ্টেম্বর ২০২২ সংবাদ গণমাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে ইউপিডিএফ’র খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ্য মারমা এই অবরোধ কর্মসূচীর ঘোষণা দিয়েছেন।

    বিবৃতিতে তিনি অবরোধ কর্মসূচী সফল করতে সকল যানবাহন মালিক-চালক ও শ্রমিক সংগঠনসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি সনির্বন্ধ অনুরোধও জানিয়েছেন।

    অবরোধ চলাকালে জরুরী ফায়ার সার্ভিস, এ্যম্বুলেন্স ও শববাহী গাড়ী, জরুরী ঔষধ সরবরাহকারী গাড়ী ও সংবাদপত্র বহনকারী যান, সংবাদ সংগ্রহের কাজে ব্যবহৃত সাংবাদিকদের গাড়ী এই অবরোধের আওতামুক্ত থাকবে বলেও তাদের বিবৃতিতে উল্লেখ করেছেন।

    উল্লেখ্য, গতকাল শুক্রবার ২ সেপ্টেম্বর ২০২২ সকাল পৌনে ১০টায় গুইমারা উপজেলার দেওয়ান পাড়া এলাকায় সেনা মদদপুষ্ট নব্যমুখোশ সন্ত্রাসীরা ইউপিডিএফ সংগঠক অংথোই মারমা (আগুন)কে গুলি করে হত্যা করে। কিন্তু প্রশাসন হত্যাকারীদের গ্রেফতারে কোন পদক্ষেপ নেয়নি বলে তাদের বিবৃতিতে অভিযোগ করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ