• চট্টগ্রাম বিভাগ

    পাহাড়ে সন্ত্রাসী দের গুলি বর্ষন অগ্নি সংযোগ সম্প্রীতি বিনষ্টের অভিযোগ

      প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২২ , ৫:০৬:০৬ প্রিন্ট সংস্করণ

    গুইমারা (খাগড়াছড়ি প্রতিনিধি:

    খাগড়াছড়ি জেলার ৫ উপজেলায় আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী সংঘঠন ইউপিডিএফের ডাকা আধাবেলা সড়ক অবরোধ শেষ হয়েছে দুপুর ১২ টায়। নাশকতার চেষ্টা চালায় সন্ত্রাসীরা আইনশৃঙ্খলা বাহীনির তৎপরতায় মাঠে দাড়াতে পারেনি তারা।
    তার জেরে ৪ সেপ্টেম্বর বিকাল ৫ টায় গুইমারা উপজেলার বাইল্যাছড়ি স্কুল পাড়ায় মোটরসাইকেলকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে সন্ত্রাসীরা। দুই টি মোটরসাইকেলে আগুন দেয় সন্ত্রাসীরা।

    মোটরসাইকেল ২ টির মালিক মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকার আনোয়ার হোসেন ও গুইমারা উপজেলার বুদং পাড়ার আরিফুল ইসলাম বলে জানা গেছে। জানাযায়,বিকাল ৫ টায় বাইল্যাছড়ি স্কুল পাড়ায় সন্ত্রাসীরা এসে ৫ রাউন্ড গুলি করে এবং ২ টি মোটরসাইকেলে আগুন ধরিয় দিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। খবর পেয়ে নিরাপত্তা বাহিনী ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

    আঞ্চলিক সংগঠন ইউপিডিএফের সন্ত্রাসী সংগঠক অংথোই মারমা ওরফে (আগুন)সন্ত্রাসী প্রতিপক্ষের হামলায় হত্যাকান্ডের শিকার হওয়ায় ক্ষুদ্ধ আঞ্চলিক সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফের কর্মীরা। একের পর এক বাঙালীদের গাড়ী ভাংচুর ও অগ্নিসংযোগ রাস্তার পাশে অবস্থিত গাছ কাটা সহ নানান নাশকতার অভিযোগ করছে ক্ষতিগ্রস্তরা। তারা পাহাড়ি বাঙালীদের মধ্যে সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা করছে বলে দাবী করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ