• চট্টগ্রাম বিভাগ

    নোয়াখালী সদর ও বেগমগঞ্জে অপরাধ চিহ্নিত করতে স্থাপন করা হয়েছে সিসি ক্যামেরা

      প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২২ , ৬:০২:০৯ প্রিন্ট সংস্করণ

    এম.এম জুনায়েদ কামাল-নোয়াখালী জেলা প্রতিনিধি:

    নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আধুনিক প্রযুক্তিতে পুরো শহরকে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসার জন্য সিসি ক্যামেরার কন্ট্রোল ও মনিটরিং সেন্টারের উদ্বোধন করা হয়েছে । বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে নোয়াখালী সুধারাম মডেল থানায় উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের চট্রগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার)।
    এ সময় তিনি বলেন- অপরাধ নিয়ন্ত্রণ ও সনাক্ত করনে প্রযুক্তির ব্যবহার কাজে লাগিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হবে। একই সাথে তথ্য যাচাই – বাছাই করে কাজ করতে হবে। পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর উপর আস্থা রেখে কাজ করার আহবান জানান।

    স্কুলশিক্ষার্থী অদিতা হত্যায় পুলিশ অসাধারণ ভূমিকা রেখেছে উল্লেখ করে ডিআইজি মোঃ আনোয়ার হোসেন বলেন, স্কুল শিক্ষার্থী অদিতা হত্যাকাণ্ডে শিক্ষক জড়িত তা সবাইকে অবাক করেছে। খুব দ্রুত পুলিশ যাবতীয় কাজ করেছে। আসামি আদালতে স্বীকারোক্তি দিয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপর আস্থা রাখতে হবে। পাশাপাশি সমাজের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। নোয়াখালী পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলামের সভাপতিত্বে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আকরামুল হাসানের সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    মতবিনিময় সভায় নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শামছুউদ্দিন জেহান, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, সাংবাদিক আবু নাছের মঞ্জু, সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দসহ জেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ