• খুলনা বিভাগ

    কুষ্টিয়া বটতৈল দক্ষিণপাড়ায় নজরুল ও ইউনুস এর বিরুদ্ধে স্বপ্নার উপরে সন্ত্রাসী হামলার অভিযোগ।

      প্রতিনিধি ৯ আগস্ট ২০২২ , ৩:৪৩:০৩ প্রিন্ট সংস্করণ

    কুষ্টিয়া বটতৈল দক্ষিণপাড়ায় নজরুল ও ইউনুস এর বিরুদ্ধে স্বপ্নার উপরে সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার বেলা ১০টায় শরিফুল ইসলামের স্ত্রী স্বপ্না খাতুন এর উপর জনির দোকানের সামনে এ হামলা চালানো হয়। স্বপ্না অভিযোগ করে বলেন আমি দীর্ঘদিন ধরে আমার স্বামীর বসতভিটা বাড়িতে আমার ছেলে নিয়ে বসবাস করে আসছি। বিভিন্ন সময়ে নজরুল ইসলাম প্রধান ও ইউনুস আমাকে হুমকি ধামকি দিয়ে আসছে । তারা বলে আমার স্বামীর কাছ থেকে নাকি আমার বসতভিটা তারা কিনেছে তাই আমাকে আমার শেষ সম্বল।

    বাড়ি থেকে উচ্ছেদ করতে চাই, নজরুল ও ইউনুসের গুন্ডা বাহিনীরা। কিছু দিন আগে রাতে আমার বাসায় এসে আমাকে জোর করে ধর্ষণ করার চেষ্টা করে ইউনুস। আমার ঘরের দরজায় জোরে জোরে লাথি ধাক্কা দেয় এবং আমাকে ও আমার ছেলেকে হত্যা করতে চাই তারা। আমাকে হুমকি ধামকি ভয় ভীতি দেখিয়ে আমাকে দিয়ে বিভিন্ন সময় জোর করে বিভিন্ন ধরনের কাজ করায়। এই নজরুলের জন্য আমার স্বামীর সাথে সংসার ভেঙেছে এখন কোর্টে মামলা চলছে। নজরুলের সাথে তার কি সম্পর্ক জানতে চাইলে স্বপ্না বলেন আমার স্বামীর সাথে দুই বছর ধরে আমার সম্পর্ক নাই কোর্টে মামলা চলছে ।

    এই নজরুলের জন্য আমার সংসার ভেঙেছে নজরুল আমার বাসায় যাওয়া আশা করে নজরুলের সাথে আমার স্বামী স্ত্রীর মতো সম্পর্ক। আজকে হঠাৎ করে এসে বেলা দশটার দিকে নজরুল দাড়াই থেকে ইউনুস কে দিয়ে আমার শরীরের উপরে অমানবিক ভাবে মারধর ও নির্যাতন করেছে। আমাকে হত্যার উদ্দেশ্যে আক্রমণ করে। আমার মুখমন্ডলে আঘাত করে আমার তিনটা সেলাই লাগে । আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের জোর দাবি জানাচ্ছি। স্বপ্না এখন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

    বিভিন্ন সূত্র থেকে নজরুল ইসলাম প্রধান সম্পর্কে জানা যায় তিনি বর্তমানে কুষ্টিয়া থানা কৃষক লীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ইতিপূর্বে ২০০০সালের দিকে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সাথে রাজনীতি করতেন। এখন তিনি আওয়ামী লীগ সেজে দলের পদ পদবী নিয়ে দলের সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে। ক্ষমতার অপব্যবহার করছেন বলে অভিযোগ পাওয়া গেছে তার বিরুদ্ধে।।

    এ বিষয়ে নজরুল ইসলাম প্রধানের সাথে কথা হলে তিনি বলেন আমার বিরুদ্ধে যে অভিযোগগুলো করেছে তা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন আমার সুনাম ক্ষুন্ন করতে সে মিথ্যা কথা বলছে। ইতিপূর্বে তিনি পূর্ব বাংলা কমিউনিস্টের সাথে রাজনীতি করতেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন এটাও সত্য নয় আমি আওয়ামী লীগের সাথে রাজনীতি করে আসছি। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার তদন্ত অফিসার জহুরুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন আমরা এখনো কোনো অভিযোগ পাই নাই অভিযোগ পেলে আইনতভাবে ব্যবস্থা গ্রহণ করব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ