• বরিশাল বিভাগ

    কিশোরকে হত্যা করে অটো’রিকশা ছিনতাই

      প্রতিনিধি ১০ অক্টোবর ২০২৩ , ৯:৪৫:৩৭ প্রিন্ট সংস্করণ

    তাহমিদ ফেরদাউস-পিরোজপুর জেলা প্রতিনিধি:

    ফেরদৌস শেখ অনিক (১৫) নামের এক কিশোরকে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে কদমতলা ইউনিয়নের ঝনঝনিয়া এলাকার একটি ডোবা থেকে অটোরিকশা চালক ফেরদৌস শেখ অনিকের মরদেহ উদ্ধার করা হয় বলে জানান পিরোজপুর সদর থানার ওসি আবীর মো. হোসেন।নশেখ অনিক পিরোজপুর জেলার কাউখালী উপজেলার মেঘপাল এলাকার মন্টু শেখের ছেলে।

    নিহতের মামা মামুন শেখ জানান, অনিক তার মামার বাড়ি পিরোজপুর সদর উপজেলার রানীপুর এলাকায় থেকে অটোরিকশা চালাতো। সোমবার সকালে ভাড়ায় চালিত একটি অটোরিকশা নিয়ে সে বাড়ি থেকে বের হয়। পরে রাতে আর বাড়িতে ফিরে যায়নি। এরপর আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ নিলেও তাঁর খোঁজ মেলেনি। পরে ঝনঝনিয়া এলাকায় একটি মরদেহ পাওয়া গেছে এ খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসে অনিকের মরদেহ শনাক্ত করে।

    পরিবারের ধারণা, অটোরিকশা ছিনতাই করতেই অনিককে হত্যা করে হত্যাকারীরা অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। পিরোজপুর সদর থানার ওসি আবীর মোহাম্মদ হোসেন বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থল পুলিশ সুপার পরিদর্শন করেছেন। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ