• চট্টগ্রাম বিভাগ

    ইভিএম দিয়ে ভোটের নাটক তৈরি করার চেষ্টা চলছে-প্রফেসর বাবুল মিয়া

      প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২২ , ৪:৫১:০১ প্রিন্ট সংস্করণ

    মাহবুবুর রহমান-রামগতি উপজেলা প্রতিনিধি:

    জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি রামগতি উপজেলা শাখা কর্তৃক আয়োজিত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভাউক্ত সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা জনাব গিয়াস উদ্দিন সবাই প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষীপুর জেলা জেএসডি বিপ্লবী যুগ্ন আহবায়ক প্রফেসর মোঃ বাবুল মিয়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা জেএসডির সংগ্রামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম মোল্লা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

    সভা সঞ্চালনা করেন-রামগতি উপজেলা জেএসডি সাধারণ সম্পাদক জনাব লোকমান হোসেন বাবলু প্রধান অতিথির বক্তব্য-তিনি বলেন আজ দেশ লুটপাটে ভরে গেছে, সন্ত্রাস গুন্ডাবাহিনীর সরকারে পরিণত হয়েছে। দেশে আজ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বাক স্বাধীনতা,ভোটাধিকার থেকে বঞ্চিত মানুষ। তাই স্বাধীনতার পতাকা উত্তোলক আসম আব্দুর রব “জাতীয় সরকারের প্রস্তাবনা এনেছেন” যাতে এদেশের কোটি মানুষের ভোটাধিকার ফিরিয়ে মুক্ত গণতন্ত্র চর্চা সম্ভব হয়। তিনি আরো বলেন এই দলটি ১৯৭২ সালে ৩১শে অক্টোবর শহীদ সিদ্দিক মাস্টারের লাশকে সামনে রেখে বঙ্গবন্ধুর রক্তচক্ষুকে উপেক্ষা করে জাতীয় সমাজতান্ত্রিক দলের জন্ম হয়।

    যার প্রতিষ্ঠাতা মহাসচিব রামগতি গণমানুষের নেতা রামগতির কৃতি সন্তান, আপনাদের সন্তান জননেতা অসম আব্দুর রব তার নেতৃত্বে আজ ৮ দলীয় গণতন্ত্র মঞ্চ হয়েছে।যা আগামী দিনে সরকারের বিরোধী বিশাল জোট হবে।এর মধ্য দিয়ে জনগণকে ঐক্যবদ্ধ করার চেষ্টা করছেন। তিনি আরো বলেন সরকার আজ ইভিএম নামক মেশিন দিয়ে মানুষের ভোটাধিকার হরণ করার নতুন কৌশল “ইভিএম নাটক”করছেন। যা এ দেশের মাটিতে কোনদিন সম্ভব হবে না।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন -আজ এই সরকার মুক্তিযোদ্ধাদেরকে অপমানিত করেছে যে উদ্দেশ্য দেশটিকে স্বাধীন করেছি তা লুটে-ফুটে খাচ্ছে! দেশটাকে বিক্রি করে দিচ্ছে, দেখার কেউ নেই।তাই আমি আপনাদের উধার্ত আহ্বান করবো আর আসম আব্দুর রবের ঘোষিত জাতীয় সরকারের ডাকে আপনারা সাড়া দিয়ে আগামী দিনে এই জুলুম-ভোট ডাকাতদেরকে বিদায় করতে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলবেন।
    উক্ত সবাই আর বক্তব্য রাখেন-বাংলাদেশ ছাত্রলীগ রামগতি উপজেলা শাখার সাধারণ সম্পাদক আসিফুল ইসলাম রিয়াজ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ