• চট্টগ্রাম বিভাগ

    আদর্শ রাষ্ট্র ও জাতি গঠনে যুবকদের ভূমিকা অপরিহার্য্য লক্ষ্মীপুরে-ফয়জুল করীম

      প্রতিনিধি ৮ আগস্ট ২০২২ , ৬:৩৪:০৩ প্রিন্ট সংস্করণ

    ইসলামী যুব আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার আয়োজনে আল কাবীর অডিটোরিয়ামে সোমবার বেলা ৩ ঘটিকা হতে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম। সভায় সভাপতিত্ব করেন ইসলামী যুব আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি মুফতি আশরাফুল ইসলাম।

    এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক এ কে এম আব্দুজ জাহের আরেফি। ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষীপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা দেলাওয়ার হোসাইন। ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষীপুর জেলা শাখার সেক্রেটারি মাওলানা মহিউদ্দিন। জয়েন্ট সেক্রেটারি মাও আ.হ.ম নোমান সিরাজী।

    মাও.ইউসুফ আল মাহমুদ মু. মামুনুর রশীদ।
    প্রধান অতিথি তার বক্তব্যে বলেনঃ আদর্শ রাষ্ট্র ও জাতি গঠনে যুবকদের ভূমিকা অপরিহার্য্য। কিন্তু সে সকল যুবকদের নষ্ট করে দেয় মাদক। নাম মাত্র আইন ও পদক্ষেপ গ্রহণ করলে সেটা ধোকা মাত্র। যুবকদের কর্মসংস্থানের ব্যপারে সরকারের ভুমিকা প্রতিনিয়তই প্রশ্নের জন্ম দিচ্ছে। যুবকদের কর্মসংস্থান না থাকার কারনে তারা সন্ত্রাসে জড়িয়ে পড়ছে। এ অবস্থা থেকে জাতিকে উত্তলন করতে হবে। না হলে বাংলাদেশ নামক মানচিত্র বিলীন হয়ে যাবে।

    অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার সহ-সভাপিত মাও.মোখলেসুর রহমান, সাধারণ সম্পাদকঃ ডাঃ আফসার উদ্দিন রাজন, সহসাধারণ সম্পাদক মাও. ইব্রাহীম খলিল, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বিন আজাদ,দপ্তর সম্পাদক নুরুল আলম সিরাজী অর্থ সম্পাদক মাও.মিজানুর রহমান, প্রচার সম্পাদক মোহাম্মদ ইসমাইল। প্রকাশনা সম্পাদক শোরাফ উদ্দিন স্বাপন মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মোঃ মনির হোসেন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ