• Uncategorized

    মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে কটুক্তি ও ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ 

      প্রতিনিধি ২ নভেম্বর ২০২০ , ১০:০০:০৬ প্রিন্ট সংস্করণ

    ইমন ইসলাম-রাজবাড়ী প্রতিনিধিঃ

    ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)কে কটুক্তি ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন এবং ধর্মিয় অনুভুতিতে আঘাত হানার প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে খানগঞ্জ ইউনিয়ন তৌহিদী জনতা।

    গত শনিবার বিকাল সাড়ে চারটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত ঘন্টাব্যাপি খানগঞ্জ ইউনিয়ন তৌহিদী জনতার আয়োজনে জেলা সদরের খানগঞ্জ ইউনিয়নের দাদপুর হাট জামে মসজিদ সংলগ্ন বাজারের সড়কে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধ করা হয়েছে।

    মানববন্ধনে বিভিন্ন শ্রেনি পেশার প্রায় ২ হাজার মানুষ অংশ গ্রহন করে। এসময় ফ্রান্সের সকল ধরনের পন্য বর্জন,সরকারী ভাবে দেশটির সাথে কুটনৈতিক যোগাযোগ বন্ধ,তাদের সাধে বন্ধুত্বপূর্ণ মনোভাব বাতিল সহ সব ধরনের যোগাযোগ বন্ধ করতে সরকারের প্রতি আহবান জানানো হয় তৌহিদী জনতার পক্ষ থেকে।

    এ কর্মকান্ডের কারনে ফ্রান্সকে ধীক্কার জাানানো ও নোংরা মানসিকতার পরিচয় বহন করছে বলে উল্লেখ করা হয়। অবিলম্বে বিশ্ববাসির কাছে ফ্রান্স সরকারকে ক্ষমা চাইতে বলা হয়। ফ্রান্সের সাথে সকল দেশের সম্পর্ক বিচ্ছিন্ন করতে বিশ্ববাসির কাছে আহব্বান জানান বক্তারা। মানববন্ধন শেষে ফ্রান্সের জাতীয় পতাকা ও ব্যাঙ্গ চিত্র প্রদর্শক ,কটুক্তিকারকের ছবি আগুনে পোড়ান তৌহিদী জনতা ।

    বিক্ষোভ ও মানববন্ধনে খানগঞ্জ ইউনিয়নের,মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থী ,মসজিদের মুসল্লী,বাজার ব্যাবসায়ী,স্থাণীয় জনসাধরন,রাজনৈতিক নেতৃবৃন্দ,সুশিল সমাজ সহ বিভিন্ন স্থানের জনগন এ তৌহিদী জনতার বিক্ষোভ ও মানববন্ধনে অংশ নেয়।

    মানববন্ধনে বক্তৃতা করেন,খানগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আতাহার হোসেন তকদির,বাজার বনিক সমিতির সভাপতি আরিফুর রহমান শামীম,সেক্রেটারি আব্দুল্লাহ আল মূতি রাজন,বেলগাছি কেন্দ্রিয় জামে মসজিদেও পেশ ইমাম,মাওলানা বাবুল আহম্মেদ,সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক প্রামানিক,ব্যাবসায়ী আকাশ আহম্মেদ ও হাবিবুর রহমান প্রমূখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ