• রাজশাহী বিভাগ

    পত্নীতলায় আনন্দ উল্লাসে নেচে গেয়ে বড়দিন উদযাপন

      প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২২ , ১:৫৬:০৭ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন-স্টাফ রিপোর্টারঃ 

    নওগাঁর পত্নীতলায় নানা আয়োজনে আনন্দ উল্লাসে নেচে গেয়ে খ্রিষ্টান ধর্মালম্বীদের বড়দিন উদযাপন করা হয়েছে ।রবিবার (২৫ ডিসেম্বর) উপজেলার হাসেন বেগপুর গ্রামে স্থানীয় খৃষ্ট ভক্ত গণের আয়োজনে কারিতাস বাংলাদেশ এর সহযোগিতায় অস্থায়ী গির্জায় সকাল থেকেই খৃষ্টীয় ধর্মালম্বী শিশু-নারী ও পুরুষেরা সমাগম দেখা যায়।

    তারা সমবেত প্রার্থনায় মিলিত হয়ে আগামী দিনের সুখের জন্য বিশেষ প্রার্থনা করে, প্রার্থনায় আত্মশুদ্ধি মধ্য দিয়ে নতুন বছরের সুখ শান্তির প্রত্যাশা করে সকলে। এ সময় খ্রিষ্ট ভক্তরা যীশুর পথ নির্দেশনা অনুযায়ী সকলকে একসাথে সুন্দরভাবে পৃথিবীতে বসবাসের আহবান জানান।

    এসময় যিশুখ্রিষ্টের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমেরিকা থেকে আগত অতিথি ফাদার চার্লস গর্ডন সিএসসি, ঢাকা থেকে আগত জর্জ কমল রোজারিও সিএসসি এবং ফাদার সুবল কুজর সিএসসি, সিস্টার মেরী, ও স্থানীয় জতিন টিপ্য, মাস্টার দিনমনি তিগ্যা সহ আশপাশের ১৬ গ্রামের খৃষ্টীয় ভক্তবৃন্দ প্রমূখ।

    সমবেত প্রার্থনা শেষে সকলে মিলিত হয়ে যীশুর আরাধনায় সমবেত সংগীত পরিবেশন করে। ফাদার চার্লস গর্ডন বলেন, এইবারই তার প্রথম দেশের বাহিরে বড়দিন উদযাপন, তবে এখানে এসে সে খুব আনন্দ উপভোগ করেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ