• আইন ও আদালত

    আওয়ামীলীগ নেতা মগর আলী হত্যার আসল রহস্য ফাঁস

      প্রতিনিধি ২৫ এপ্রিল ২০২২ , ১১:৪৩:৩৭ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদকঃ

    মগর আলী হত্যার প্রধান আসামি হারুন আলীর পরিবারের অভিযোগ মগর আলীকে তারা হত্যা করেনি ১৬ /৪/২০২২ শনিবার সামন্য ঝগরা ঝাটি নিয়ে ক্ষিপ্ত হয়ে মগর আলী নিজেই গুন্ডা নিয়ে তাদেরকে হত্যা করতে আসে । এবং মগর আলী যাদেরকে ভাড়া করে নিয়ে আসে তাদের মধ্যে কয়েকজন মুখোশ পড়ে ছিলো এবং কাগমারী গ্রামের নাপিত বাড়ীর নুরুলহুদার(৫০)এর ছেলে মোঃ আনোয়ার (32) ধারালো অস্ত্র হাতে মগর আলীর সাথে জোট বেধে আসে।

    কিন্তু কিছুদিন আগে এই আনোয়ার ও আনোয়ারের ভাই এর সাথে মগর আলীর টাকা পয়সা নিয়ে ঝামেলা হয়েছিলো অথচ সেই আনোয়ার হঠাৎ করে মগর আলীর সাথে জোট বেধে তারই আপন বড় ভাই আরব আলীকে হত্যার পরিকল্পনায় ধারালো অস্ত্র নিয়ে মারতে আসে। আসামি হারুন আলীর পরিবারের অভিযোগ পূর্ব শত্রুতার জোর ধরে সুযোগ বুঝে অন্ধকারে মগর আলীকে আনোয়ার ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারী আঘাত করে পালিয়ে যায় এবং মারামারির পরও আরব আলী জানতো না ,মগর আলী ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছে,

    যশোর বেনাপোল থানার এস আই অমিত স্পটে এসে আরব আলীর কাছে থেকে জবানবন্দি নেন । পরে ঘটনা স্থান থেকে আহত মগর আলীকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু বরণ করেন, হারুনের পরিবার জানান উক্ত ঘটনা সময় অনেকই উপস্থিত থাকলে কিন্তু কেউ ভয়ে মুখ খুলছে না বলে জানান আসামি হারুনের পরিবার। আসামি হারুনের পরিবার প্রশাসনের কাছে জোর দাবি জানান, উক্ত ঘটনার সঠিক তদন্ত করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হোক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ