• আইন ও আদালত

    লোহাগড়ায় পল্লীতে ভাতিজার হাতে চাচা খুন,আরেক চাচা আহত।

      প্রতিনিধি ১৩ জুন ২০২২ , ৪:৩৯:১৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়া উপজেলার তালবাড়িয়া গ্রামের দক্ষিণপাড়া মোল্লা বাড়ি জমি জমার জেরে আপন ভাতিজার হাতে চাচা রিজাউল মোল্লা ওরফে পটু( ৫৫)খুন হয়েছে, এবং আরেক চাচা কচি মোল্লা (৪৮) গুরুতর অবস্থায় খুলনায় ভর্তি। নিহত পটু মোল্লা ওই গ্রামের মৃত জালাল মোল্লার ছেলে,জানা যায় লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামে পটু মোল্লা ও তার ভাই আফজাল মোল্লার মধ্যে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে বিরোধ এবং মামলা চলে আসছিল।

    এরই জের ধরে ১৩/জুন সোমবার বিকাল সাড়ে তিন টার দিকে রিজাউল বাড়ি থেকে বের হওয়ার সময় তার বাড়ির সামনে পূর্ব থেকে উৎপেতে থাকা তার ভাতিজা ইজাজুল মোল্লা,ইকরাজুল মোল্লা,সাব্বির মোল্লা,ও আকিমুল সিকদার,আলিমুল সিকদার,রহমত,মিলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে এসময় কচি মোল্লা ঠেকাতে গেলে তাকে ও এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

    এসময় স্থানীয় লোকজন তাদের কে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পটু মোল্লা কে মৃত ঘোষণা করেন।এবং আহত কচি মোল্লা কে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।আরও জানা যায় নিহত রিজাউল মোল্লা দিঘলিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করতেছেন।

    এবিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহতের লাশ ময়না তদন্তের জন্য নড়াইল হাসপাতাল মর্গে পাঠানো হবে।এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এছাড়া ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ