• আমার দেশ

    নরসিংদীতে একসাথে ২মেয়ে ও ১ ছেলে সন্তানের জন্ম

      প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৫৩:৪২ প্রিন্ট সংস্করণ

    মো:আজিজুল হক-নরসিংদী প্রতিনিধি:
    নরসিংদীতে একসাথে ৩ টি সন্তানের জন্ম দিয়েছেন রাহিমা বেগম নামে এক নারী। আজ বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সদরের বাশাইল এলাকার নরসিংদী জনপ্রিয় হাসপাতাল নামে একটি বেসরকারি হাসপাতালে সিজার অপারেশন হয় ওই নারীর। এসব তথ্য নিশ্চিত করেন ওই হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব হোসেন মামুন।একই সাথে তিন সন্তান জন্ম দেয়া রাহিমা বেগম নামে ওই নারী নরসিংদীর পলাশ উপজেলার নোয়াকান্দা নতুন বাজার এলাকার মালদ্বীপ প্রবাসী জাকির হোসেনের স্ত্রী।

    তাদের আগেও দুটি কন্য সন্তান রয়েছে। রাহিমার পরিবারের সদস্য (দেবরের স্ত্রী) মার্জিয়া বেগম জানান, রাহিমা আমার ভাসুরের স্ত্রী। তাদের আগেও ১২ বছর বয়স ও ৯ বছর বয়সের দুটি কন্যা সন্তান রয়েছে। এইবার একসাথে আরও ৩টি সন্তানের জন্ম হয়েছে। এরমধ্যে একটি ছেলে এবং দুইটি মেয়ে। আমার ভাসুর, অর্থাৎ বাচ্চাদের বাবা বর্তমানে প্রবাসে থাকায় বাচ্চাদের সরাসরি দেখতে পারেনি। তবে, ছবি দেখেছেন ।

    নরসিংদী জনপ্রিয় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব হোসেন মামুন জানান, দুপুর একটা থেকে দেড়টা নাগাদ গাইনি বিশেষজ্ঞ ডা. রাবেয়া মাহমুদ এর তত্বাবধানে তিনটি যমজ নবজাতকের মায়ের সফল সিজার সম্পন্ন হয়েছে। যমজ নবজাতকদের মধ্যে ১টি ছেলে ও ২ টি মেয়ে। মা ও নবজাতকরা সুস্থ আছেন ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ