• Uncategorized

    পটুয়াখালীতে সংগীত অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র নির্মল কুমারদাস গুপ্ত চলে গেলেন না ফেরার দেশে,জনমনে শোকের ছায়া 

      প্রতিনিধি ১৪ জুলাই ২০২০ , ৪:২৩:১৪ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা  প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার বরেন্য রবীন্দ্র সংগীত শিল্পী টাউন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, পটুয়াখালী জেলা জাতীয় রবীন্দ্র সংগীত সম্মেলন পরিষদের প্রতিষ্ঠাতা  সভাপতি, বাংলাদেশ গীতা পরিষদ পটগয়াখালী জেলা কমিটির সভাপতি রবীন্দ্র সংগীত শিক্ষক,  খেলাঘর ও উদীচী শিল্পী গোষ্ঠীর উপদেষ্ঠা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নির্মল কুমার দাস গুপ্ত মন্টু দা মঙ্গলবার ভোর ৬.৪৫ মিনিট সময় সরকারী  জুবিলী স্কুল রোডস্থ নিজ বাসায় বার্ধক্য জনিত রোগে শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন (দিব্যান লোকান স্ব গচ্ছতি)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী ও একমাত্র ছেলেসহ বহু ভক্ত, অনুরাগী ও শুভাকাঙ্খী রেখে গেছেন। পৌর শশ্মানে  দুপুরে তার অন্তেষ্টি ক্রিয়া সম্পন্ন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

    তার মৃত্যুতে পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল ও সাধারন সম্পাদক মুফতী সালাউজেলা হিন্ধু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি অতুল চন্দ্র দাস ও সাধারন সম্পাদক উত্তম কুমার দাস, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. কমল দত্ত, সাধারন সম্পাদক কাউন্সিলর কাজল বরন দাস, জেলা খেলাঘর এর সভাপতি নাসরিন মোজাম্মপল এমা, দখিনের কবিয়াল জেলা কমিটির সভাপতি জাহাঙ্গীর হোসাইন মানিক

    সাধারন সম্পাদক অাতিকুর রহমান, জাতীয় রবীন্দ্র সংগীত সম্মেলন, উদীচী শিল্পী গোষ্ঠী, খেলাঘর অাসরসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সভাপতি-সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করে স্বর্গীয়ার অাত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ