• Uncategorized

    নাঙ্গলকোটে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক

      প্রতিনিধি ৯ অক্টোবর ২০২০ , ১:৩৮:৩৫ প্রিন্ট সংস্করণ

     

    সাগর দেব নাথ, বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি:

    কুমিল্লার নাঙ্গলকোটে পিকআপভ্যান নিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক হয়েছে। উপজেলার ঢালুয়া ইউনিয়নের চিলপাড়া ব্রিজ এলাকা থেকে পুলিশ তাদেরকে আটক করে। এসময় তাদের বহনকারী পিকআপভ্যান জব্দ করে দু’টি ধারালো ছুরি, দুটি ছেনি উদ্ধার করা হয়। শুক্রবার (৯ অক্টোবর) আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে নাঙ্গলকোট উপজেলার বিভিন্ন স্থানে গরু চুরি বেড়ে যায়। স্থানীয়দের এমন অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ নজরদারি ও রাতে টহল বাড়িয়ে দেয়।বৃহস্পতিবার (৯ অক্টোবর) রাত আড়াইটার দিকে উপজেলার ঢালুয়া ইউনিয়নে চিলপাড়া এলাকায় পুলিশের রাতের টহল চলাকালে একটি পিকআপভ্যান (ঢাকা মেট্রো ন-১৬০৭৪৩) কে সন্দেহ হলে উপ-পরিদর্শক (এস.আই) আনোয়ার হোসেন খন্দকার সঙ্গীয় ফোর্স নিয়ে পিকআপভ্যানটিতে তল্লাশি চালায়।

    এসময় ডাকাত দলের সদস্য দেবিদ্বার উপজেলার নুর মানিকচর গ্রামের নুরুল হকের ছেলে সুজন (৩৫), একই গ্রামের ইব্রাহিম খলিলের ছেলে মোশারফ হোসেন ( ২৪), সুরপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে আলম (২৭), গঙ্গানগর গ্রামের জামাল হোসেনের ছেলে ইসমাইল (২৫), জাফরাবাদ গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে মেহেদী হাছান বাবুল (২৪) ও বাগুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে আবদুল কাদের জিলানী (১৯) কে আটক করা হয়। অভিযানকালে পুলিশ পিকআপভ্যানটি জব্দ করে দু’টি ধারালো ছুরি, দুটি ছেনি উদ্ধার করে।

    নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আশরাফুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, আটক ডাকাত সুজনের বিরুদ্ধে চান্দিনা ও দেবিদ্বার থানায় একাধিক মামলা রয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ