• Uncategorized

    রূপগঞ্জে পাষন্ড বাবার হাতে ২৬ দিনের কন্যা সন্তানকে হত্যা

      প্রতিনিধি ২২ নভেম্বর ২০২০ , ৯:১৬:১৯ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    রূপগঞ্জে পুত্র সন্তানের আশায় মেয়ে সন্তান হওয়ায় ক্ষোভে কোল থেকে আছড়ে ফেলে ২৬ দিনের শিশু কন্যা মিম আক্তারকে হত্যা করল পাষন্ড বাবা। শনিবার ভোরে উপজেলার ভুলতা ইউনিয়নের পাড়াগাও দক্ষিনপাড়া এলাকায় ঘটে এ নির্মম ঘটনা।

    নিহত শিশুর মা খাদিজা আক্তার জানান, সে দক্ষিনপাড়াগাঁও এলাকার হারুন অর রশিদের মেয়ে। ২ বছর আগে পারিবারিক ভাবে পার্শ্ববর্তী মাছিমপুর হাউলিপাড়া এলাকার মৃত বাবুলের ছেলে কামালের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে কামাল হোসেন পরিবার নিয়ে পাড়াগাঁও শ্বশুর বাড়ীতে বসবাস করে আসছিল। এরপর স্ত্রী খাদিজা গর্ভবতী হলে কামাল হোসেন তাদের ঔরষে ছেলে সন্তানের আশা করে।

    এদিকে ২৬ দিন পূর্বে মীম নামে একটি কন্যা সন্তানের জন্ম দেয় খাদিজা আক্তার। এরপর থেকেই খাদিজার সাথে অশোভন আচরণ করতে শুরু করে কামাল। এমনকি ১০ দিন পূর্বে শিশু মীমকে মেরে ফেলার চেষ্টার চালায় পাষন্ড পিতা। এদিকে শনিবার ভোরে হঠাৎ শিশুকন্যা মীম কান্না শুরু করলে ক্ষিপ্ত হয়ে কোলে তুলে ঘরের ভিতর মাটিতে আছড়ে ফেলে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে শিশু মীম।

    শিশুটির মা খাদিজা আরো জানান, তার স্বামী আড়াইহাজার থানাধীন ছনপাড়া এলাকায় একটি হােটেলে চাকুরি করে। তার ছেলে সন্তান হলে সেখানে জনৈক এক ব্যক্তির কাছে পুত্র সন্তান বিক্রি করে দেয়ার কথা ছিল। তার সে স্বপ্ন পুরন না হওয়া সে ক্ষিপ্ত হয়ে শিশু মীমকে হত্যা করেছে।

    খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, শিশুটিকে হত্যাকারী পাষন্ড পিতাকে গ্রেফতারে চেষ্টা চলছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা কার্যক্রম প্রক্রিয়াধীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ