• Uncategorized

    মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন

      প্রতিনিধি ২১ মার্চ ২০২৩ , ৭:৪৯:২১ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী বরিশাল জেলা প্রতিনিধি 

    আজ ২১ শে মার্চ’২৩ বিকাল ৩ টায় নগরীর সদর রোড টাউন হল চত্বরে পবিত্র মাহে রমজান আগমন উপলক্ষে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, বরিশাল মহানগর শাখার উদ্যোগে স্বাগত র‌্যালী অনুষ্ঠিত হয়।

    র‌্যালী পূর্ব সমাবেশে সভাপতির বক্তব্যে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, বরিশাল মহানগর সভাপতি জাহিদুল ইসলাম বলেন রমজানের পবিত্রতা রক্ষা করে চলুন ,জীবনে বরকত আসবে ।৯২ ভাগ মুসলমানদের দেশে রমজান মাসে পরিবেশ বিঘ্নিত হলে রোজাদার মুসল্লিগণ ঈমানের তাগিদে রোজার মাসে আন্দোলন সংগ্রামে নামতে বাধ্য হবে। তাই সরকারের উচিত হবে রমজানের পবিত্রতা ও পরিবেশ রক্ষার্থে আন্তরিকভাবে কাজ করা।

    তিনি আরও বলেন,সকল মাসের চেয়ে সম্মানিত মাস মাহে রমজান। এ মাসে যথাযথ মর্যাদা রক্ষার সর্বস্তরের মুসলমানকে এগিয়ে আসতে হবে। রমজানের পরিবেশ বজায় রাখার জন্য সরকারকে আন্তরিকভাবে কাজ করতে হবে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য নাগালের মধ্যে রাখতে হবে।

    অসহায় ও মেহনতী মানুষ যেন অর্ধাহারে ও অনাহারে না থাকে সেদিকে লক্ষ্য রাখতে হবে।পবিত্র রমজান উপলক্ষে সকলকে মারামারি, হিংসা -বিদ্বেষ, পরনিন্দা ও চোগলখুরী ছেড়ে দিয়ে আত্নসংযমতা অর্জন করতে হবে। তিনি বক্তব্যের শেষে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ করতে যথাযথ পদক্ষেপ গ্রহণ সহ বেশ কয়েকটি দাবি তুলে ধরেন।

    ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, বরিশাল মহানগর সভাপতি মুহাম্মাদ জাহিদুল ইসলাম এর সাভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী মুহাম্মাদ রেদোয়ান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহনাগর সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ও ছাত্র ও যুব বিষয়ক মাওলানা আরিফুর রহমান।

    আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম, দাওয়াহ সম্পাদক মুহাম্মাদ নাজমুল ইসলাম সুজন, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক এইচ এম তরিকুল ইসলাম, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ রিফাত লস্কর, কওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ ইমরান মীর, আলিয়া মাদরাসা সম্পাদক মুহাম্মাদ আরাফাত তালুকদার, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ মুঈনুল ইসলামসহ থানা ও ক্যাম্পাস নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ