• Uncategorized

    সাবেক রাজনৈতিক উপদেষ্টা, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত হোসেন তৌফিক ইমামের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

      প্রতিনিধি ৩ মার্চ ২০২৩ , ৭:৫৪:২৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি

    গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সাবেক রাজনৈতিক উপদেষ্টা, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত হোসেন তৌফিক (এইচ টি ইমাম) উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    প্রয়াত হোসেন তৌফিক ( এইচ টি ইমামের) এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় এবং ৪ঠা মার্চ মরহুমের গ্রামে বাড়ী তার একমাত্র পুত্র উল্লাপাড়া থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম আয়োজন করেছেন দোয়া ও মিলাদ মাহফিল,কোরআন খতম সহ ব্যাপক কর্মসূচি

    প্রধান অতিথি হিসেবে ছিলেন সিরাজগঞ্জ ৬৫ উল্লাপাড়া ৪ আসনের সংসদ সদস্য জনাব মোঃ তানভীর ইমাম এমপি।

    যার অভাব দেশে কোন দিনই পূরণ হবার নয় অমূল্য সম্পদ এইচ টি ইমাম এক বিরল প্রতিভার অধিকারি ছিলেন। মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশ গঠনে, আওয়ামীলীগের সরকার গঠনে যার অপরিসীম ভূমিকা ছিল, অবদান রেখেছিলেন।

    পড়াশুনাতেও ছিলেন দেশের সূর্য সন্তান পার্বত্য অন্চলের রাঙ্গামাটি জেলা প্রশাসক থাকাকালিন বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে যোগ দিতে ভারতে চলে গিয়েছিলেন, হয়েছিলেন দেশের প্রথম কেবিনেট সেক্রেটারি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র রাজনৈতিক উপদেষ্টা, যার স্হান মৃত্যুর দু’ বছরেও পূরণ করেননি মাননীয় প্রধানমন্ত্রী
    গণমানুষের নেত্রী শেখ হাসিনা।

    এ স্হান পূরণ হবার নয়, এমন এক বিরল ব্যক্তি ছিলেন প্রয়াত হোসেন তৌফিক (এইচ টি ইমাম)

    মুজিবনগর সরকারের প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজ উদ্দিন আহমেদ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কেবিনেট সেক্রেটারি ও মৃত্যুর আগ পর্যন্ত জাতির পিতার কন্যা শেখ হাসিনা’র রাজনৈতিক উপদেষ্টা ছিলেন।

    দেশের যেমন অমূল্য সম্পদ ছিলেন,তেমনি উল্লাপাড়াও হারিয়েছে কিংবদন্তি এক নক্ষত্র কে।
    ৪ঠা মার্চ প্রয়াত হোসেন তৌফিক ইমাম ( এইচ টি ইমাম) এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী।

    উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় এবং ৪ঠা মার্চ মরহুমের গ্রামে তার একমাত্র পুত্র উল্লাপাড়া থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য জনাব মোঃ তানভীর ইমাম এমপি।

    আয়োজন করেছেন দোয়া ও মিলাদ মাহফিল,কোরআন খতম সহ ব্যাপক কর্মসূচি গ্রহন করেছেন।
    বিনম্র শ্রদ্ধাভরে স্মরণ করছি
    এই বীর সূর্য সন্তান প্রয়াত হোসেন তৌফিক
    (এইচ টি ইমাম) কে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ