• রংপুর বিভাগ

    সুন্দরগঞ্জে নবপ্রাণ ব্লাড ডোনার ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

      প্রতিনিধি ৮ জুন ২০২২ , ১:১৫:৫৬ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বর্মন-স্টাফ রিপোর্টারঃ

    গাইবান্ধা জেলা সুন্দরগঞ্জ উপজেলায় জনপ্রিয় সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “নবপ্রাণ ব্লাড ডোনার ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “নবপ্রাণ ব্লাড ডোনার ফাউন্ডেশন” এর উদ্যোগে ফ্রী ব্লাড গ্রুপিং ও সদস্য সংগ্রহ করেন।

    আজ ৮ জুন বুধবার সকাল ১০ টা হতে “নবপ্রাণ ব্লাড ডোনার ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠা বার্ষিকী, র্যালি ও আলোচনা সভার কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মিসেস আফরুজা বারী, আহ্বায়ক (ভারপ্রাপ্ত), বাংলাদেশ আওয়ামী লীগ, সুন্দরগঞ্জ উপজেলা শাখা, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ আল মারুফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ থানার ওসি জনাব ইফতেখার মোকাদ্দেম।

    সেই সাথে “নবপ্রাণ ব্লাড ডোনার ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠা বার্ষিকী, র্যালি ও আলোচনা সভা উদ্বোধন করেন সুন্দরগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব মোহাম্মদ আশরাফুল আলম সরকার লেবু, এসময় সভাপতিত্ব করেন দহবন্দ ইউপি চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক জনাব রেজাউল আলম রেজা।

    এছাড়াও বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যের মাঝে ক্রেস্ট প্রদান করেন। এসময় ক্রেস্ট গ্রহণ করেন, আমিনুল ইসলাম আকাশ, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ শামীম হোসেন ও মোঃ লিফন মিয়া সহ আরও অনেকে। সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন এর নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ