• Uncategorized

    পটুয়াখালী ক্যাম্প কতৃক বরগুনা জেলার আমতলী থানা এলাকা থেকে র‍্যাব পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে আটক ১ জন।

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২০ , ২:৫৪:৪৫ প্রিন্ট সংস্করণ

     

     

     

     

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী ও প্রতারকচক্রসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‍্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

    এরই ধারাবাহিকতায় অদ্য ২০/০৮/২০২০ ইং তারিখ বিকালে বরগুনা জেলার আমতলী থানাধীন মহিষকাটা বাজার এলাকায় অভিযান চালিয়ে চঁাদাবাজির অভিযোগে মোঃ দেলোয়ার হোসেন (৩০), পিতা-মোঃ আমির আলী, সাং-কালিবাড়ি, ৯নং ওয়ার্ড, ইউপি-গুলিশাখালী, থানা-আমতলী, জেলা-বরগুনাকে আটক করে।

    উল্লেখ থাকে যে, আসামী মোঃ দেলোয়ার হোসেন (৩০) আমতলী থানা এলাকায় দীর্ঘদিন ধরে র‍্যাবের সদস্য পরিচয় দিয়ে বিভিন্ন লোকের কাছ থেকে বিভিন্ন সময়ে প্রতারণা ও বল প্রয়োগের মাধ্যমে চঁাদা দাবি করে। এরই প্রেক্ষিতে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‍্যাব-৮ এর একটি চৌকস আভিযানিক দল মোঃ দেলোয়ার হোসেন (৩০) কে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী তার অপরাধ স্বীকার করে। আসামীকে বরগুনা জেলার আমতলী থানায় হস্তান্তর করা হয়েছে।

    পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক অতিরিক্তপুলিশ সুপার মোঃ    ইফতেখারউজ্জামান জানান,র‍্যাবের এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ