• ময়মনসিংহ বিভাগ

    ঝিনাইগাতীতে প্রশাখার পূর্নাঙ্গ কমিটি গঠন।

      প্রতিনিধি ৩০ জুলাই ২০২২ , ৪:১৭:৫২ প্রিন্ট সংস্করণ

    শেরপুরে ঝিনাইগাতী তে গতকাল এক পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়ছে। ঝিনাইগাতী উপজেলার অন্যতম সেচ্ছাসেবী সংগঠন প্রশাখা এর পূর্নাঙ্গ কমিটি গঠনের সময়। হাফিজুর রহমান হাফিজকে সভাপতি ও মোঃ কাজল মিয়াকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সিনিয়র সহসভাপতি শাখাওয়াত হোসেন পাঠান, সহসভাপতি রহমত আলী, সহসভাপতি রুবেল মিয়া, সহসভাপতি শামীম মাহমুদ, সিনিয়র যুগ্ম- সম্পাদক ইমরান হাসান রাব্বি, যুগ্ম- সম্পাদক জয় কুমার সরকার

    সাংগঠনিক সম্পাদক আতিক খান, সহসাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ, কোষাধ্যক্ষ কাউসার আহমেদ, শিক্ষাও সাংস্কৃতিক সম্পাদক হানিফ উদ্দিন লিটন, দপ্তর সম্পাদক রবিউল হাসান চঞ্চল, প্রচার সম্পাদক সোহেল রানা,ক্রীড়া সম্পাদক আলাল উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক সালমান শাহ বাবু, কার্যকরী সদস্য সোহাগ মিয়া, মোঃ সোহেল ও এরশাদ আলী।

    ২০০৬ সালে প্রতিষ্ঠিত ও সমাজসেবা অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত এ সংগঠনটি ইতিমধ্যে বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী কাজ করে ঝিনাইগাতীতে ব্যাপক প্রশংসা অর্জন করছে। ঝিনাইগাতীকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করে, নবগঠিত কমিটির পক্ষ থেকে সবার অব্যাহত সহযোগিতা কামনা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ