• Uncategorized

    ময়মনসিংহে ডিবি’র অভিযানে মাদকদ্রব্যসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

      প্রতিনিধি ১২ নভেম্বর ২০২০ , ১২:১৬:৪৫ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহ:

    ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা এর ডিবির ওসি মোঃ শাহ কামাল আকন্দ এর নির্দেশে প্রতিদিন মাদক, জুয়া, ছাড়াও বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের জন্য অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

    এরই ধারাবাহিকতায় এসআই মোঃ আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ইং ১১ নভেম্বর/২০২০ ত্রিশাল থানাধীন বীর রামপুর থেকে ৭৫৫ পিস ইযাবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ শিহাব উদ্দিন (৪০), পিতা-মোঃ আবু তাহের, মাতা-মোছাঃ সাহারা বেগম, সাং-বেনুয়া, ইউপি-কৈলাটি, থানা-কলমাকান্দা, জেলা-নেত্রকোণা। মোঃ রুবেল রানা (৩১), পিতা মৃত-আঃ রহমান, মাতা  মৃত-নূরজাহান বেগম, সাং-বীর রামপুর চরপাড়া, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ, এদের গ্রেফতার করে।

    অন্য দিকে এসআই মোঃ শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে উক্ত তারিখে কোতোয়ালী থানাধীন পুলিশ লাইন্স উত্তর আবাসিক থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ ফরিদ (৩৩), পিতা- মৃত নূরুল ইসলাম, মাতা মোছাঃ রোকেয়া খাতুন, গ্রাম- বাটালী (খারুয়া), উপজেলা/থানা- নান্দাইল, জেলা ময়মনসিংহকে গ্রেফতার করে।

    এ ছাড়াও এসআই মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে।১২ নভেম্বর ২০২০ইং ময়মনসিংহের ভালুকা থানাধীন ধামশুর থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ শরীফ (২৫), পিতা-মোঃ রফিক, মাতা-শরীফা খাতুন, সাং-ধামশুর দক্ষিণপাড়া, থানা-ভালুকা মডেল, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ