• আমার দেশ

    বঙ্গবন্ধুর “স্বপ্নের সোনার বাংলা” রুপায়নে নিরলস কাজ করছে আনসার ও ভিডিপি 

      প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২৩ , ৯:১৬:৫৪ প্রিন্ট সংস্করণ

    শাহ সাহিদ উদ্দিন কুমিল্লা জেলা প্রতিনিধি

    বালাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, কুমিল্লা জেলার আয়োজনে “আনসার ও ভিডিপি দলনেতাগণের” মধ্যে জননিরাপত্তা ও উন্নয়নে বিশেষ ভুমিকা রাখায় জেলা সমাবেশের পুরষ্কার হিসেবে মহাপরিচালক মহোদয়ের উপহার সরূপ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যগণের মধ্যে বাইসাইকেল বিতরণ করা হয়।

    সার্কেল এড্যাজুট্যান্ট জনাব মোঃ মনিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কমান্ড্যান্ট জনাব শাহীদুল ইসলাম। উপহার প্রধান অনুষ্ঠানে ভিডিপি দলনেতাগণের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়। লালমাই উপজেলার বাঘমারা দক্ষিণ ইউনিয়ন দলনেতা জনাব মফিজুল ইসলাম বলেন, “এই উপহারের জন্যে মহাপরিচালক মহোদয়কে ধন্যবাদ। এই সাইকেল নির্বাচনী দায়িত্ব পালন ও ক্লাব সমিতি গুলোকে সক্রিয় করতে আমরা কাজে লাগাবো।”

    জেলা কমান্ড্যান্ট বলেন, “আগামীর নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা ও জননিরাপত্তায় নিয়োজিত আনসার ও ভিডিপি সদস্যগণের কাজে গতি আনতেই মহাপরিচালক মহোদয় বাই-সাইকেল উপহার দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত “আমার গ্রাম, আমার শহর” কর্মসূচী বাস্তবায়ন তথা বঙ্গবন্ধুর “স্বপ্নের সোনার বাংলা” রুপায়নে নিরলস কাজ করছে এই ভিডিপি সদস্যগণ। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লা রেঞ্জ কমান্ডার, উপ-মহাপরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল বিভিএম, পিভিএমএস এর নির্দেশনা মোতাবেক সমাবেশ পুরষ্কারের ৭২টি বাইসাইকেল বিতরণ করা হয়।

    এসময় আর ও উপস্থিত ছিলেন কুমিল্লার ১৭টি উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তাগণ, আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের আঞ্চলিক ব্যবস্থাপক, শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট উপজেলা প্রশিক্ষক / প্রশিক্ষিকাগন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ