• Uncategorized

    গনভবনের সামনে ঈদ করবে ভিপি নুর-আলোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ৬ মে ২০২১ , ৬:০৪:১৫ প্রিন্ট সংস্করণ

    গোলাম রাব্বি-স্টাফ রিপোর্টার:

    ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশে আগমনের প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশের ডান বাম সহ অনেক রাজনৈতিক অরাজনৈতিক সংগঠন। নুরের দাবী তারা শান্তিপূর্ণ প্রতিবাদ করেছিলেন। প্রতিবাদ কর্মসূচি থেকে ৫৬ জন সহযোদ্ধাকে পুলিশ গ্রেফতার করে।

    তার মধ্যে কিছু ছেড়ে দিয়েছে কিছু জামিনে মুক্তি দিয়েছে। এখনো নুরের ৫১জন সহযোদ্ধা পুলিশের হেফাজতে রয়েছে,তারা ছাত্র অধিকার, যুব অধিকার এবং শ্রমিক অধিকার পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। নুরের দাবী তাদেরকে একেবারেই বিনা অপরাধে কারাগারে নিয়েছে।নুর আরো বলেন।

    মোদীবিরোধী আন্দোলনের ফলে যেসব সহযোদ্ধা ভাই বন্ধুদের অন্যায়ভাবে আটক করা হয়েছে তাঁদের সকলকে যেন ঈদের আগে জামিনে মুক্তি দেয়া হয়।যদি ঈদের আগে আটককৃত নেতাকর্মীদের জামিন না দেয় তাহলে অভিভাবক, ছাত্র ভাইবন্ধু সহ নুর গনভবনের সামনে ঈদ উযযাপন করার ঘোষণা দেয়।

    আরো বলেন জামিন পাওয়াটা মানবিক এবং আইনগত অধিকার। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগনের গণতান্ত্রিক অধিকার এবং ভোটাধিকার ফিরিয়ে দেয়ার আহবান জানায়।এসময় নুর নিম্ন আদালত নিয়েও অভিযোগ করেন।করোনাকালীন সময় সরকার জনগনকে জিম্মি করার অপরাজনিতি থেকে বিরত থাকার আহবান জানিয়েছে। গতকাল এক ভিডিও বার্তায় এ তথ্য নিশ্চত করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ