• Uncategorized

    সিরাজগঞ্জ জেলার শামোলা খাতুন ক্যান্সারে আক্রান্ত বিশেষ মানবিক সাহায্যের আবেদন

      প্রতিনিধি ৩০ মে ২০২১ , ১:৩৪:৩৯ প্রিন্ট সংস্করণ

     

    সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়ন গ্রাম পাইকপাড়া পিতা মৃতঃ দলিল শেখ এর অবিবাহিত কন্যা মোছাঃ শামোলা খাতুন বয়স (২০) বৎসর । আর্থিক সাহায্য পাঠানোর জন্য । বিকাশ মোবাইল নাম্বার ০১৭৬৩০৫৪৬৫৩ । দীর্ঘ (৫) বৎসর যাবৎ মেয়েটি টিউমার ক্যান্সারে আক্রান্ত হয়ে পড়েছে ।

    মোছাঃ শামোলা খাতুন বলেন আমরা অত্যন্ত গরিব অসহায় হতদরিদ্র পরিবার । আমার বাবা মারা গিয়েছেন আমার চিকিৎসা খরচ বহনের কোন উপায় নেই ।আমি ক্যান্সার রোগে আক্রান্ত হওয়ার পর থেকে ডাক্তারি কোন সঠিক চিকিৎসা নিতে পারছিনা।

    আমাদের মত হতদরিদ্র পরিবারের পক্ষে এ রোগের চিকিৎসা নেয়া অত্যান্ত দুরূহ ব্যাপার হয়ে পড়েছে ।

    তাই আমি দেশের সরকার তথা সমাজের বিত্তবানদের প্রতি দৃষ্টি কামনা করছি । আমার সুচিকিৎসার জন্য এগিয়ে আসার আহ্বান জানিয়ে আর্থিক সহায়তা প্রদান করার জন্য বিশেষ ভাবে করজোড়ে সবার নিকট আকুল আবেদন করছি । আমার প্রতি সদয় হয়ে আমাকে বেঁচে থাকার সুযোগ করে দিতে আপনাদের দোয়া ও অনুদান পাঠাতে মর্জি হয় । আমিও আন্তরিক ভাবে আপনাদের সকলের জন্য পরম করুণাময় আল্লাহ তাআলার নিকট দোয়া কামনা করছি । আপনাদের সকলকে আল্লাহ তাআলা ভালো রাখুন । সুস্থ থাকুন সবাই সব সময় এই দোয়া করি ।

    আমার মত আপনাদের কাউকে যেন এরকম দূররোগে আক্রান্ত হয়ে দুর্ভোগ পোহাতে না হয় । আমাকে সাহায্য করে আমার জীবন বাঁচাতে এগিয়ে আসার আহ্বান জানিয়ে আবারো সকলের নিকট দোয়া চেয়ে আমার শ্রদ্ধা ও ছালাম নিবেদন করছি । আমি অত্যান্ত আশাবাদী হয়ে আপনাদের দ্বার প্রান্তে অবশ্যই আমাকে আপনারা সাহায্য সহানুভূতি করবেন । সাহায্য পাঠানোর জন্য বিকাশ মোবাইল নাম্বার টা হল ০১৭৬৩০৫৪৬৫৩ ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ