• ঢাকা বিভাগ

    সায়ন্তিকার শুটিং শেষ না করে ফিরে যাওয়ার বিষয়ে যা বললেন জায়েদ খান

      প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২৩ , ৫:৪৬:৫১ প্রিন্ট সংস্করণ

    .
    কাওছার হাবিব:

    মূলত সিনেমাটির নৃত্য পরিচালক ও প্রযোজকের সঙ্গে দ্বন্দ্বের কারণেই তিনি শুটিং ছেড়ে চলে যান বলে ভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন সায়ন্তিকা।

    বাংলাদেশের নায়ক জায়েদ খানের সঙ্গে কলকাতার নায়িকা সায়ন্তিকা ‘ছায়াবাজ’ নামের একটি সিনেমায় শুটিং করতে এসেছিলেন। এই নায়িকা শুটিং শেষ না করেই কলকাতা ফিরে গেছেন। মূলত সিনেমাটির নৃত্য পরিচালক ও প্রযোজকের সঙ্গে দ্বন্দ্বের কারণেই তিনি শুটিং ছেড়ে চলে যান বলে ভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন সায়ন্তিকা। কিন্তু অনেকেই জায়েদ খানের সঙ্গে দ্বন্দ্ব হয়েছে বলে সন্দেহ প্রকাশ করেছেন।

    বিষয়টি নিয়ে জায়েদ খান দ্য ডেইলি স্টারকে বলেন, ‘সায়ন্তিকা কোথাও বলেনি যে নৃত্য পরিচালক মাইকেল হাত ধরায় তার আপত্তি। তিনি কিন্তু শুটিং শেষ করে চলে গেছেন। ভারতীয় গণমাধ্যমে বিষয়টি নিয়ে বিস্তারিত বলেছেন। তাহলে সমস্যাটা কোথায়। এখানে অন্য কোনো ব্যাপার নেই। মাঝখান থেকে কেউ কেউ ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে, আমাকে খারাপ বানানোর চেষ্টা করছে। সায়ন্তিকা কোথায় বলেছে যে মাইকেল কাজ করলে সে কাজ করবে না।’

    তিনি আরও বলেন, ‘শুটিংয়ে কস্টিউমের সমস্যা রয়েছে। লেদারের কিছু ড্রেস প্রয়োজন। সবকিছু প্রযোজককে জানানো হয়েছে। ড্রেস পরিবর্তন করতে গিয়ে যদি ড্রেস না পাওয়া যায় এবং তার বিকল্প কী হতে পারে? নায়িকার পারিশ্রমিক নিয়েও ঝামেলা করেছেন প্রযোজক। এটাকে একটি চক্র অন্যদিকে নেওয়ার চেষ্টা করছে।’

    গত ৩০ আগস্ট ‘ছায়াবাজ’ সিনেমার শুটিং করতে ঢাকায় আসেন সায়ন্তিকা। কলকাতা যাওয়ার আগে বিমানবন্দরেই জায়েদ খানের সঙ্গে ‘টাইগার’ নামের আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমাটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ