• সিলেট বিভাগ

    দেশ মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে চলছে মাধবপুরে বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী

      প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৫৮:১৮ প্রিন্ট সংস্করণ

    রাসেল মির্জা-মাধবপুর উপজেলা প্রতিনিধিঃ

    হবিগঞ্জের মাধবপুর উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর আওতায় ও মহিলা বিষয়ক অধিদপ্তর এবং সমাজসেবা কার্যালয় সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও চেক বিতরণ অনুষ্ঠিত হয়। বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেছেন, দেশ মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে চলছে। আজ গ্রামের প্রতিটি মানুষ বিদ্যুৎ সুবিধার আওতায়। দেশের উৎপাদিত সবজি বিদেশে রপ্তানির জন্য বিমান ক্রয় করার চিন্তা করছে সরকার।

    তিনি বলেন, নিজস্ব বিমানে দেশীয় সবজি বিদেশে রপ্তানী করতে আলাদা বিমান ক্রয় করা হবে। যাতে কৃষকরা কৃষকদের উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য পায়। বাংলাদেশ সবজি উৎপাদনে বিশ্বের মধ্যে তৃতীয় অবস্থানে রয়েছে। বাংলাদেশের সবজি বিশ্বের বিভিন্ন দেশে চাহিদা রয়েছে। গত বছর দেশে উৎপাদিত পান রপ্তানি করে ১ মিলিয়ন ডলার বৈদেশিক মুদ্রা অর্জন করেছে।

    রবিবার (২৭ ফেব্রুয়ারী) দুপুরে বিমান প্রতিমন্ত্রী মাধবপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এলজিইডি, প্রকল্প বাস্তবায়ন কার্যালয়, সমাজসেবা অধিদপ্তরের ক্ষুদ্রঋণ বিতরণসহ মহিলা অধিদপ্তরের প্রশিক্ষনার্থীদের মাঝে সার্টিফিকেট, চেক ও নৃগোষ্ঠি শিক্ষার্থীদের মধ্যে বাই সাইকেল এবং গ্রাম পুলিশের মধ্যে পোশাক বিতরণ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈনের সভাপতিত্বে ও সমাজ সেবা কর্মকর্তা আশরাফ আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, পৌর মেয়র হাবিবুর রহমান মানিক, সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসীন আল মুরাদ, উপজেলা প্রকৌশলী মোঃ শাহ আলম, ওসি মোঃ আব্দুর রাজ্জাক, চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ, মাহবুবুর রহমান সোহাগ, মীর খোরশেদ আলম, ফারুক আহম্মেদ পারুল, মাসুদ খান, সৈয়দ আতাউল মোস্তফা সোহেল, আওয়ামী লীগ সহ সভাপতি মোঃ জাহেদ খান, প্রচার সম্পাদক এরশাদ আলী, সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীদাম দাশগুপ্ত, যুবলীগ সভাপতি ফারুক পাঠান, মিজানুর রহমান, প্রেসক্লাব সেক্রেটারী সাব্বির হাসান, মোঃ আইয়ুব খান প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ