• Uncategorized

    পাবনার নারী সাংবাদিক সুবর্ণা নদী হত্যার বিচারের খবর কি.?

      প্রতিনিধি ২৪ মে ২০২১ , ৬:৪৩:৫৯ প্রিন্ট সংস্করণ

    আনন্দ টিভির পাবনা প্রতিনিধি ও অনলাইন পোর্টাল ‘দৈনিক জাগ্রত বাংলা’র সম্পাদক ও প্রকাশক সুবর্ণা নদীকে (৩০) কুপিয়ে হত্যা ঘটনার প্রায় তিন বছর পেরিয়ে গেলেও বিচারের খবর পাওয়া যাচ্ছেনা। ২০১৮ সালের ১৮ আগষ্ট মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নিজ বাসার সামনে হত্যাকান্ডের ঘটনা ঘটেছিল।পাবনা জেলা শহরের রাধানগর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে সুবর্ণা নদীর বাসা।

    তিনি বেসরকারি টেলিভিশন আনন্দ টিভির পাবনা প্রতিনিধি হিসেবেও কাজ করতেন। ঐ দিন রাত সাড়ে ১০টার দিকে কয়েকজন সন্ত্রাসী নিজ বাসার সামনে সুবর্ণা নদীর ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা সুবর্ণাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এতে তাঁর হাতে ও মাথায় গুরুতর জখম হয়। তাঁর চিৎকারে স্থানীয় লোকজন এসে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুবর্ণাকে মৃত ঘোষণা করেন।

    এঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ডাকে দেশব্যাপী প্রতিবাদের ঝড় ওঠে। কিন্তু এ এযাবতকাল ঘটনার আপডেট কোন তথ্য পাওয়া যায়নি। এমনকি পাবনার সাংবাদিকরাও হয়তো ঘটনাটি ভুলে যেতে বসেছে। (এটি একটি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ফলোআপ সংগ্রহ। সংগ্রহটি দ্রুত বিচারের স্বার্থে প্রচারের জন্য উম্মুক্ত)।

    প্রচারেঃ আলোকিত ৭১ সংবাদ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ