• Uncategorized

    পটুয়াখালীতে সরকারের সচিব মেঃ সামছুর রহমান ২ দিনের সরকারী সফরে আসছেন।

      প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২০ , ৫:২২:৪৬ প্রিন্ট সংস্করণ

     

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা  প্রতিনিধিঃ

    করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধ ও ক্ষতিগ্রস্থদের মাঝে জেলা পর্যায়ে চলমান ত্রান কার্যক্রম সু-সমন্বয়ের লক্ষ্যে বিপিসি”র চেয়ারম্যান (সরকারের সচিব) পটুয়াখালীর কৃতি সন্তান মোঃ সামসুর রহমান সরকারী সফরে শুক্রবার পটুয়াখালী আসছেন।

     

     

    তাঁর সফর কর্মসূচীর মধ্যে রয়েছে শুক্রবার সকাল ১০ টায় ২৫০ শয্যা বিশিস্ট হাসপাতালে কোভিড-১৯ রোগীদের স্বাভাবিক ও নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবারহ নিশ্চিত করনে উন্নতমানের ১০টি অক্সিজেন সিলিন্ডার বিতরন করবেন। সকাল ১১টায় পটুয়াখালী প্রেসক্লাবের ড. অাতহার উদ্দিন মিলনায়তনে প্রেসক্লাব ভবনের সংস্কারের নিমিত্তে আর্থিক অনুদান প্রদান করবেন।

     

     

    বিকাল ৩.৩০ মিঃ সময় বাউফল উপজেলায় কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহন শেষে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স -এ কোভিড -১৯ রোগীদের স্বাভাবিক ও নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ নিশ্চিত করনে উন্নতমানের ৫টি অক্সিজেন সিলিন্ডার ও ১টি হাই ফ্লো নাসাল কেনোনা বিতরন করবেন।

     

     

    এছাড়াও তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন -২ প্রকল্পের আওতাধীন ‘যার জমি আছে, কিন্তু ঘর নাই, তার নিজ জমিতে গৃহ নির্মান  কার্যক্রমের সহায়ক হিসেবে সরকারের সচিব মোঃ সামসুর রহমান  এর নিজস্ব অর্থায়নে ২টি গৃহ নির্মান কাজ সরেজমিনে পরিদর্শন করবেন। তিনি দশমিনায় তার নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন এবং পরদিন শনিবার সন্ধ্যা ৬ টায় বরিশালের উদ্দেশ্যে  দশমিনা ত্যাগ করবেন বলে তাঁর একান্ত সচিব মোঃ আহম্মদুল্লাহ কর্তৃক প্রেসবিজ্ঞপ্তিতে জানা গেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ