• Uncategorized

    দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলায় ঘোড়াঘাট পৌরসভা এলাকার সাগরপুর গ্রামে বসতবাড়িতে হামলা।

      প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০২১ , ৪:৪৩:০৪ প্রিন্ট সংস্করণ

    দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলায় ঘোড়াঘাট পৌরসভা এলাকার সাগরপুর গ্রামে বসতবাড়িতে হামলা।

    দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলায় পৌর সদরের সাগরপুর গ্রাম ৮ নং ওয়ার্ড নিবাসী মোঃ ইয়াকুব আলীর অনুপস্থিতিতে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে বাড়িতে ভাঙচুর চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি এবং প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়
    ঘটনা সুত্রে জানা যায়,
    মোঃ আলিফ এবং রাফি সহ আরও ২০,/২৫ জনের সন্ত্রাসী গ্রুপ
    মোঃ ইয়াকুব আলীর বাড়িতে রাত্রি অনুমান প্রায় আটায় অনধিকার প্রবেশ করে বাড়ির আসবাবপত্র এবং দরজা-জানালা ভাঙচুর করেন এবং বাড়ির গৃহবধূ রহিদ এর স্ত্রী কে মারপিট করার জন্য আক্রমণ করলে স্ত্রী প্রাণে বাঁচার জন্য ঘরের মধ্যে দরজা বন্ধ করে দিয়ে সজোরে দরজা ধরে থাকে। এবং সন্ত্রাসী গান দরজায় লাথি ও ধাক্কাধাক্কি করায় গর্ভবতী রোহিদের স্ত্রী অসুস্থ হয়ে পড়েন এবং রাতেই তাকে ওসমানপুর হাসপাতালে ভর্তি করা হয়।
    জানা যায় ইয়াকুব আলীর ঘাসের জমিতে একই গ্রামের আমিনের গরু ছাগল ঘাস খেয়ে ক্ষয়ক্ষতি করে।
    এরই প্রতিবাদে ইয়াকুবের ছেলে মোঃ রহিদ মৌখিকভাবে গরু ছাগল বেঁধে রাখার জন্য বলেন। এরই জের ধরে একই গ্রামের আলিফ পিতাঃ আমিন সাগরপুর এবং রাফি আজিমুউদ্দিন সাং সাগরপুর সহ প্রায় ২০/ জনের একটি সন্ত্রাসী গ্রুপ রোহিদের বাড়িতে গিয়ে মারপিট করার ইচ্ছায় ব্যাপক ভাঙচুর করে এবং সেই সময়ে রোহিতের স্ত্রী গর্ভবতী অবস্থায় আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন এ বিষয়ে ঘোড়াঘাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আশপাশের বিভিন্ন লোকজন বিষয়টি জানাজানি হয় এবং ঘটনাস্থলে বিভিন্ন দলের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত হয়ে বিষয়টি অবগত হন।
    এ বিষয়ে এখনও পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি স্থানীয় সূত্রে জানা যায় যে বিষয়টি আপস-মীমাংসার প্রচেষ্টা চালানো হচ্ছে।
    আলিফ চলমান সরকার দলিয় নেতা পরিচয়ে এলাকায় পরিচয় দেন। তার এহনে আচারনে পাড়া প্রতিবেশি অতিষ্ট হয়ে পরেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ