• খুলনা বিভাগ

    নড়াইল ডিবি পুলিশের অভিযানে ৮ হাজার ৫২০ ইয়াবাসহ ,গ্রেফতার ২

      প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২৩ , ১০:২৬:০৭ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল ডিবি পুলিশের অভিযানে ৮ হাজার ৫২০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।শনিবার (৯ সেপ্টেম্বর) সাড়ে ৩ টার দিকে নড়াইল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) তারেক আল মেহেদী।

    গ্রেফতাররা হলেন, কালিয়া উপজেলার পাঁচগ্রাম এলাকার মৃত সাব্বির শেখের ছেলে সাকিব শেখ (২৩) এবং একই উপজেলার বিলবাউছ গ্রামের সবুর শেখের ছেলে নাজমুল শেখ (৪০)।এর আগে গত শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে নড়াইল সদর থানাধীন ভওয়াখালী এলাকায় আসামী সাকিব এর ভাড়া বাসা থেকে ইয়াবাসহ দুইজন কে গ্রেফতার করে পুলিশ।

    প্রেস বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার জানান, শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদ পেয়ে ডিবি পুলিশের ইনচার্জ (ওসি) মো.সাজেদুল ইসলামের দিক নির্দেশনায় উপ-পরিদর্শক (এসআই) জয়দেব কুমার বসু, অপু মিত্র, সরকারি উপ-পরিদর্শক (এএসআই) সেলিম মুন্সি, নাহিদ নেয়াজ ও সঙ্গীয় ফোর্স নড়াইল সদর থানাধীন ভওয়াখালী এলাকায় রেহেনা পারভীন ও আঃ সালাম দাড়িয়া দম্পতির বিল্ডিং এর নিচতলায় ভাড়া দেওয়া বাসার মধ্য থেকে আসামী সাকিব শেখ এবং নাজমুল শেখ ঘরের দরজা খুলে পালানোর চেষ্টাকালে তাদেরকে গ্রেফতার করে।

    পরে আসামী সাকিব শেখ এর ভাড়া করা বসতঘরের নিচতলার দক্ষিণ পশ্চিম রুমের মধ্যে কাঠের আলনার নিচে লুকিয়ে রাখা অবস্থায় একটি সাদা জুতার বাক্স (সু বক্স) এর ভেতরে কসটেপ প্যাচানো ০৫ টি রোল, প্রতিটি রোলের মধ্যে ০৯ টি করে মোট ৪৫ টি নীল রংয়ের জিপারলক পলিপ্যাকে রক্ষিত কমলা রংয়ের মোট ৮,৫২০ পিস ইয়াবা জব্দ করে পুলশ। গ্রেফতারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ