• আইন ও আদালত

    লোহাগড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হত্যা মামলায় প্রধান আসামিসহ গ্রেফতার-২

      প্রতিনিধি ১ সেপ্টেম্বর ২০২৩ , ৬:১৯:৫১ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত ২৯/০৮/২৩ খ্রি: এস এম বরকত আলী (৬০) নামের এক ব্যক্তি হত্যাকাণ্ডের শিকার হয়।হত্যা মামলার প্রধান আসামি হামিম মোল্যা(২২), পিতা- হেমায়েত ওরফে রুনু মোল্যা এবং ইমরান মোল্লা(২৪), পিতা- মৃত আয়নাল মোল্যা, উভয় সাং- দক্ষিণ পাংখারচর, লোহাগড়া থানা পুলিশের অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দিন।

    গত ২৯-০৮-২০২২ তারিখ এস এম বরকত আলী (৬০)জমিজমা সংক্রান্ত সমস্যা সমাধানের জন্য দক্ষিণ পাংখারচর চরপাড়া গ্রামস্থ সমাজ কল্যাণ ফাউন্ডেশন নামক ক্লাব ঘরে যায়। কিন্তু সেখানে উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হওয়ায় তিনি বাড়িতে ফিরে যাচ্ছিলেন। পূর্বশত্রুতার জেরে পথিমধ্যে কতিপয় ব্যক্তি দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর হামলা করে। এতে তিনি গুরুতর জখম হয়। পরে স্থানীয় লোকজন তাকে দ্রুত লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে লোহাগড়া থানায় এজাহার দায়ের করলে হত্যা মামলা রুজু হয়।

    নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোসা.সাদিরা খাতুনের) নির্দেশনায় অত্র এলাকায় পুলিশি টহল জোরদার করা হয় এবং হত্যাকাণ্ডে জড়িত আসামিদের গ্রেফতারের জন্য তৎপর হয় পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) দোলন মিয়া এর নেতৃত্বে অদ্য ১ সেপ্টেম্বর ভোর রাতে নড়াইল জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এজাহারনামীয় আসামি হামিম মোল্যা(২২), পিতা- হেমায়েত ওরফে রুনু মোল্যা এবং ইমরান মোল্লা(২৪), পিতা- মৃত আয়নাল মোল্যা, উভয় সাং- দক্ষিণ পাংখারচর,তাদেরকে গ্রেফতার করেন লোহাগড়া থানা পুলিশ। আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যান্য আসামিদেরকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ