• রাজশাহী বিভাগ

    রায়গঞ্জে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদ্যাপিত

      প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০২২ , ৬:৫৯:৩৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জের রায়গঞ্জে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদ্যাপিত হয়েছে। শুক্রবার সূর্য্যদ্বয়ের সাথে সাথে ৩১ বার তপধ্বণীর মাধ্যমে মহান বিজয় দিবস ২০২২ এর শুভ সূচনা ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।
    সকাল ১০টায় উপজেলার ধানগড়া মডেল উচ্চবিদ্যালয় মাঠে মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার-ভিডিপি, রোভার স্কাউট, গার্লস গাইড এবং শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান কর্তৃক কুচকাওয়াচ, শরীরচর্চা, ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা সংসদের সামনে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৃপ্তি কণা মন্ডলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, রায়গঞ্জ তাড়াশ ও সলঙ্গার গণমানুষের নেতা অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ এমপি,

    উপজেলার বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম তালুকদার, রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.ইমরুল হোসেন তালুকদার ইমন,রায়গঞ্জ থানার কর্মকর্তা ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম প্রমুখ। মসজিদ, মন্দির সহ বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে শহীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং মোনাজাত শেষে গরিব, এতিমদের মাঝে উন্নত মানের খাবার বিতরন করা হয়।

    অপরদিকে উপজেলা আ.লীগের উদ্যোগে বেলা ১১.৩০ টায় রায়গঞ্জ পৌর বাসষ্ট্যান্ডে উপজেলা আ.লীগের কার্যালয়ে সভাপতি আবদুল হাদি আল মাজি জিন্নাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয়ের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-৩ আসনের এমপি অধ্যাপক ডাঃ আবদুল আজিজ, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ