• রাজশাহী বিভাগ

    লালপুরে বি ডি ২৪ ঘন্টা চ্যানেলের বর্ষপূর্তি উপলক্ষে পরিচিতি সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৭ মে ২০২২ , ৪:৫২:৪৪ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    নাটোরের লালপুরে ” বি ডি ২৪ ঘন্টা” – ইউটিউব চ্যানেলের বর্ষপূর্তি উপলক্ষে পরিচিতি সভা, কর্মরত সাংবাদিকদের পরিচয় পত্র প্রদান, সেরা সংবাদ পাঠিকার সম্মাননা স্মারক প্রদান ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে বিগত ২১ সালের সেরা সংবাদ পাঠিকা হিসেবে সম্মাননা স্মারক প্রদান করা হয় অর্পা আহম্মেদ কে। শুক্রবার (২৭ মে) বেলা ১০ ঘটিকায় লালপুর উপজেলা প্রেসক্লাব হলরুমে প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও চ্যানেলের পরিচালক পরিষদের সদস্য প্রভাষক মোয়াজ্জেম হোসেনের পরিচালনায় এ সকল কার্যক্রম অনুষ্ঠিত হয়।
    এ সময় পরিচিতি সভায় বক্তব্য রাখেন চ্যানেলের পরিচালক পরিষদের সদস্য ও লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মোত্তালেব রায়হান, প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রশিদ মাস্টার, প্রভাষক আমিনুল ইসলাম, চ্যানেলের প্রতিষ্ঠাতা ফারহানুর রহমান রবিন সহ-প্রতিষ্ঠাতা জামিল হোসেন, মেহেরাবুল ইসলাম, স্টাফ রিপোর্টার সাব্বির আহমেদ মিঠু, লালপুর প্রতিনিধি শরিফুল ইসলাম প্রমুখ।এছাড়াও বি ডি ২৪ ঘন্টার প্রতিনিধি বৃন্দ, শুভাকাঙ্খীরা এ সময় উপস্থিত ছিলেন।
    অনুষ্ঠান শেষে বিডি ২৪ ঘন্টার প্রতিনিধিদের পরিচয় পত্র প্রদান করা হয়।বি ডি ২৪ ঘন্টার প্রতিষ্ঠাতা ফারহানুর রহমান রবিন তার বক্তব্যে বলেন, বি ডি ২৪ ঘন্টার সমাজের বিভিন্ন সমস্যা ও সম্ভাবর কথা বলে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের বি ডি ২৪ ঘন্টা কাজ করে আসছে। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ