• সারাদেশ

    মনোহরগঞ্জ হাসপাতালে ইসলামী আন্দোলনের শীত সামগ্রী বিতরণ

      প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৩ , ৫:১৪:০২ প্রিন্ট সংস্করণ

    Footer Logo

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই’র পক্ষ থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোহরগঞ্জ উপজেলা উত্তর শাখার ব্যবস্থাপনায় আজ দুপুর ১২টায় মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব বর্মনের হাতে শীত সামগ্রী “কম্বল” হস্তান্তর করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা দক্ষিণ জেলার সদস্য ডাঃ আল হেলাল মাহমুদ।

    এ সময় আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ আবুল বশার,ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোহরগঞ্জ উপজেলা উত্তর শাখার সেক্রেটারি মোবারক হোসেন,প্রশিক্ষণ সম্পাদক সাংবাদিক মুফতী আরিফুল ইসলাম কারীমী, বাংলাদেশ মুজাহিদ কমিটি মনোহরগঞ্জ উপজেলা উত্তর শাখার ছদর ডাঃ জাকির হোসাইন মিঞা, ইসলামী যুব আন্দোলন উপজেলা শাখার সেক্রেটারি নাছির উদ্দীন বিএসসি।

    বিতারণকালে সাংবাদিকদের মুখোমুখি হোন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ বিপ্লব বর্মন। তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ এবং পীর সাহেব চরমোনাইকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন গরীব, দুস্থ এবং অসহায় রোগীদের মাঝে শীত সামগ্রী বিতারণ করার জন্য।

    ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতা ডাঃ আল হেলাল মাহমুদ বলেন,সারাদেশে শীত দিনদিন বেড়েই চলছে। কনকনে শীতের আবহে জনমানুষের দুর্ভোগও বাড়ছে। শীতে বৃদ্ধ-শিশুদের কষ্টতা স্বাভাবিকভাবেই বেশি হয়। শীতার্ত কিছু মানুষের এমন দুর্দশা লাঘব করতে ইসলামী আন্দোলন বাংলাদেশের কল্যাণ বিভাগের ব্যবস্থাপনায় অসহায় শীতার্তদের মধ্যে শীত সামগ্রী বিতরণ করা হয়েছে এবং ভবিষ্যতেও চলমান থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ