• রাজশাহী বিভাগ

    সবার সহযোগিতায় ইউনিয়নের অসামপ্ত কাজ করতে চাই নবাগত মেম্বারদের উদ্দেশ্য চেয়ারম্যান ফিরোজ।

      প্রতিনিধি ৭ ফেব্রুয়ারি ২০২২ , ৩:১৪:১৫ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর বদলগাছী-এনামুল কবীর এনাম:

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ৪নং মিঠাপুর ইউনিয়নের নবাগত চেয়ারম্যান ও মেম্বারদের প্রথম মতবিনিময় সভা ইউনিয়ন পরিষদ হলরুমে গতকাল ৭ ফেব্রুয়ারি বিকাল ৪ টায় চেয়ারম্যান ফিরোজ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে নবাগত চেয়ারম্যান ফিরোজ হোসেন কে ফুলের তোড়া দিয়ে বরণ করেন ইউনিয়ন পরিষদের সচিব জনাব মোঃ নাহিদ হোসেন, সহকারী সচিব মোঃ আনোয়ার হোসেন , দুই দুই বারের চেয়ারম্যান ফিরোজ হোসেন নবাগত ১২জন মেম্বার কে ফুলের মালা দিয়ে বরণ করেন।

    ১নং ওয়ার্ডের আহসান হাবীব উজ্জ্বল,২ নং ওয়ার্ডের শামীম হোসেন,৩ নং ওয়ার্ডের মোঃ মামুনুর রশিদ মামুন,৪ নং ওয়ার্ডের তিন তিন বারের নির্বাচিত মেম্বার হারুন অর রশিদ,৫ নং ওয়ার্ডের মোঃ নজরুল ইসলাম,৬ নং ওয়ার্ডের এরশাদ আলী মজনু,৭ নং ওয়ার্ডের সুজাউল ইসলাম ভুটটু,৮ নং ওয়ার্ডের অসিত কুমার মন্ডল,৯ নং ওয়ার্ডের এমরান আলী লিটন সরকার ,সহ সংরক্ষিত মহিলা আসনের মেম্বার মোসলেমা বেগম,শাহানাজ বেগম,ও রোকসানা পারভীন কে। অন‍্যান‍্যের মধ্যে উপস্থিত ছিলেন।

    মিঠাপুর ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওয়ানটু, আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান, আওয়ামী লীগ নেতা মাসুদ রানা, আওয়ামী লীগ নেতা আব্দুল গফুর, যুব লীগ নেতা সাইফুল ইসলাম, সহ সকল মুক্তিযোদ্ধা ও ইউনিয়নের সুধীজন এসময় উপস্থিত ছিলেন। এসময় চেয়ারম্যান ফিরোজ হোসেন বক্তব্যে বলেন আমি নবাগত মেম্বারগন সহ উপস্থিত আপনাদের কাছে এই ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে সকলের কাছে সহযোগিতা কামনা করেন।

    তিনি বলেন ওয়ার্ডের জনসাধারণের প্রয়োজনীয় সমস্যা রাস্তা, ব্রীজ, কালভার্ট, সহ নিতান্তই হকদার মানুষের সরকারি অনুদান প্রাপ্তির তালিকা তৈরি করে সহযোগিতা কামনা করছি। তিনি বলেন আমার একার দ্বারা সম্ভব হবে না, নবনির্বাচিত চেয়ারম্যান কে বাজারের কিছু দোকান ও যুব সমাজ ফুল ও ফুলের মালা দিয়ে বরণ করেন। ইউনিয়ন পরিষদের গ্ৰাম পুলিশগন নবাগত চেয়ারম্যান ও মেম্বারদের ফুলের মালা দিয়ে বরণ করেন।উক্ত অনুষ্ঠানটি উপস্থাপনা করেন যুব সমাজের আলোচিত নেতা জনাব মোঃ আতিকুর ইসলাম আতিক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ