• সারাদেশ

    মুরাদনগরের সাবেক সংসদ সদস্য কায়কোবাদের মায়ের ইন্তেকাল

      প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০২৩ , ১২:১৭:২৫ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লা মুরাদনগর(০৩)আসনের পাচ বারের সাবেক সংসদ সদস্য মন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলহাজ্ব কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদের মমতাময়ী মা সৈয়দা রাশেদা বেগম ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন);বৃহস্পতিবার সকাল সোয়া নয় ঘটিকার সময় ঢাকা এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তাঁর বয়স হয়েছিল ১০৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারনে নানা জটিল রোগে ভোগছিলেন।

    মৃত্যুকালে তিনি পাচ ছেলে পাচ মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ মাগরিব মুরাদনগর উপজেলার বড় মাদ্রাসা মাঠে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে মুরাদনগর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে। মরহুমার জানাজার নামাজে পরিবারের পক্ষে উপস্তিত ছিলেন,মরহুমার ছেলে কাজী মজিবুল হক, কাজী আবু কাউছার,কাজী জুন্নুন বসরী,কাজী শাহ আরেফিন। এসময় মজিবুল হক মায়ের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

    এদিকে কায়কোবাদের মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহবায়ক আখতারুজ্জামান সরকার। সদস্য সচিব এ,এফ এম তারেক মুন্সি। মুরাদনগর উপজেলা বিএনপি’র সভাপতি মহিউদ্দিন অঞ্জন,সাধারণ সম্পাদক মোল্লা মজিবুল হক। উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি সরকার গিয়াস উদ্দিন মাহমুদ এডভোকেট। এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, মরহুমা সৈয়দা রাশেদা বেগম একজন পরহেজগার, ধর্মপ্রাণ ও দানশীল মহিলা ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ