• চট্টগ্রাম বিভাগ

    হোমনায় শীতার্তদের মাঝেকম্বল বিতরণ সেলিমা আহমাদ এমপি

      প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২২ , ৩:৩০:০৬ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    কুমিল্লার হোমনায় নিজ নির্বাচনী এলাকার শীতার্ত মানুষের মাঝে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে এমপি’র নিজস্ব উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।

    গত তিন দিনব্যাপী হোমনা উপজেলার আসাদপুর ইউনিয়ন, তিতাস উপজেলা ফুলচান ও হোমনা পৌর সদর ও ভাষানিয়া ইউনিয়নের ডহরগোপ এলাকায় ২ হাজার শীতার্ত মানুষকে এই কম্বল তুলে দেন কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ। এই সময় সংসদ সদস্য বলেন, প্রতিবছরের ন্যায় এবারও শীতব্যাপী কম্বল বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন।

    এ সময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, সাধারণ সম্পাদক মহাসীন ভূঁইয়া, হোমনা উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বিআরডিবি চেয়ারম্যান দেলোয়ার হোসেন (ফারুক), উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ ইলিয়াছ।

    আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার, যুবলীগ নেতা কামরুজ্জামান সহ হোমনা ও তিতাস দুই উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সাথে ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ