• সারাদেশ

    যুবলীগ নেতা রমজানের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

      প্রতিনিধি ১৭ মার্চ ২০২৩ , ১০:৪৩:২২ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লার দেবীদ্বারে স্থানীয় যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী। সকালে উপজেলার জাফরগঞ্জের কালিকাপুর স্টেশনে এই মানববন্ধন করা হয়।
    হামলায় আহত মো. রমজান জাফরগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবীগের সভাপতি। তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    হামলার ঘটনায়, আহতের বড় ভাই সিদ্দিক মিয়া বাদী হয়ে, জাফরগঞ্জের সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেনের ছোট ভাই সিরাজ ইসলাম ও তাদের ভাতিজা আওয়ালাদ হোসেন ও নাঈমের নাম উল্লেখ করে অজ্ঞাত ১২-১৩ জনকে আসামি করে দেবীদ্বার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

    কালিকাপুরের স্থানীয় বাসিন্দা মো. ইদ্রিসের সঞ্চালনায় মানববন্ধনে হামলার প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন, ইউপি সদস্য আমিনুল মেম্বার, ৮ নং ওয়ার্ডের যুবলীগ সহ-সভাপতি আল আমিন, কালিকাপুর সিএনজি স্ট্যান্ডের সভাপতি সহিদ মিয়া, আহতের মা জরিনা বেগমসহ অনেকে।

    মানববন্ধনে বক্তারা বলেন, সিরাজ ও তার ভাগিনা আওলাদ দীর্ঘদিন এই ইউনিয়নে বিভিন্ন সন্ত্রাসী কাজে লিপ্ত। গোমতী নদীর দুই পাড়ের বিভিন্ন স্থানে, অবৈধভাবে সিন্ডিকেট করে মাটি কেনা-বেচা করে আজ তারা কোটিপতি। তাদের এই অত্যাচারে বিরুদ্ধে কেউ রুখে দাঁড়ালে মারধর করে। হত্যার হুমকি দেয়। পূর্বে তাদের বিরুদ্ধে এমন একাধিক অভিযোগ রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ