• আইন ও আদালত

    হিজলায় রাজনৈতিক দ্বন্ধে লাশ হয়েছে জামাল মাঝি

      প্রতিনিধি ১৬ মার্চ ২০২৪ , ১০:০৮:২৮ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল জেলার হিজলা উপজেলার ধূলখোলা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ জামাল মাঝির লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবী, রাজনৈতিক দ্বন্ধে লাশ হয়েছে জামাল মাঝি।পুলিশের ধারনা তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।আজ ১৬ মার্চ শনিবার সকাল ১১টার দিকে ধুলখোলা ইউনিয়নের পালপাড়া ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল মাঝি (৫৫) এর লাশ উদ্ধার করে হিজলা থানা পুলিশ।

    স্থানীয়রা জানায়, উপজেলার ধুলখোলা ইউনিয়নে দীর্ঘদিন আওয়ামী লীগের দুটি গ্রুপ জামাল উদ্দিন ঢালী ও কালাম বেপারী মাছঘাট দখল, নদীতে জাহাজে চাঁদা তোলাসহ আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ লেগেই থাকতো ।  
    গত শুক্রবার জামাল উদ্দিন ঢালী গ্রুপের একজনকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়া যায়। তার পাল্টা প্রতিশোধে হিসেবে কালাম বেপারীর সহযোগী জামাল মাঝি হত্যার শিকার হয়েছে বলে দাবী পরিবারের।

    নিহত জামাল মাঝির স্ত্রী আখিনুর বলেন, গত শুক্রবার মারামারির পর থেকে স্বামীর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।রাত ২টার দিকে ফোন দিলে স্বামী জানায় তিনি ভালো আছেন। সকাল ৮টার দিকে খবর আসে সয়াবিন ক্ষেতে জামাল মাঝিকে কুপিয়ে হত্যা করে ফেলে রাখা হয়েছে।

    নিহত জামাল মাঝির স্ত্রী আরও বলেন, চেয়ারম্যান জামাল ঢালী স্থানীয় আওয়ামী লীগের রাজনীতিতে প্রভাব বিস্তারকারী কেন্দ্রীয় নেতা ড. সাম্মি আহম্মেদের লোক। আমার স্বামী জামাল মাঝি স্থানীয় সংসদ সদস্য পঙ্কজ দেবনাথের রাজনীতি করতেন। এ বিষয়ে হিজলা থানার ওসি মো. জুবাইর বলেন, প্রাথমিক ধারনা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার গলায় এবং বুকে একাধিক কোপের আঘাত রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ