• আইন ও আদালত

    পটুয়াখালীতে ৬টি চোরাই গরুসহ ট্রাক উদ্ধার

      প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২৪ , ৮:০১:০৩ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাক আহম্মেদ-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী শহরস্থ চৌরাস্তা টোল প্লাজা এলাকা থেকে ট্রাকসহ ৬টি চোরাই গরু উদ্ধার করেছে থানা পুলিশ। অদ্য ১৬ জানুয়ারি (রোজ মঙ্গলবার ভোর রাত সাড়ে চারটার সময় টোল এলাকায় এ ঘটনাটি ঘটে এব্যপারে পটুয়াখালী সদর থানার কর্মরত এসআই মো. সাখাওয়াত হোসেন বলেন, আজ মঙ্গলবার ভোর সাড়ে ৪ টার দিকে দক্ষিন দিকে হাইওয়ে থেকে একটি গরু বোঝাই ট্রাক পটুয়াখালী ব্রীজের টোল ঘর এলাকায় পৌছলে সেখানে টহলরত এসআই রুবেলের সন্দেহ হলে ট্রাকটি থামানোর চেষ্টা করে।

    এ সময় ট্রাক চালক ট্রাকটি দ্রুত চালিয়ে ব্রীজ অতিক্রম করে বরিশালের দিকে যাচ্ছিলো। এ ঘটনা এসআই রুবেল এসআই মো. সাখাওয়াত হোসেনকে অবহিত করলে তিনি ওয়ার্লেসে লেবুখালী সেতু এলাকায় টহলরত দুমকি থানার পুলিশকে ট্রাকটি আটক করতে বলে। ট্রাকটির চালক পুলিশের টের পেয়ে সেতুর দিকে না যেয়ে দুমকি হয়ে বগা ফেরিঘাটের আগে চরগরবদির পাকা রোডের দক্ষিন দিকে দুই কিঃ মিটার দূরে গিয়ে ট্রাকে থাকা ৬ টি গরু মাঠে ছেড়ে দিয়ে চরগরবদি সড়কের দিকে ফিরে তালতলী নামক স্থানে পুলিশ দেখে চালকসহ গরুচোরদলটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

    পরবর্তীতে এলাকাবাসীর সহায়তায় ৬টি চোরাই গরুসহ ট্রাকটি উদ্ধার করে পটুয়াখালী সদর থানায় নিয়ে আসা হয় বলে জানান। উক্ত ঘটনার ব্যপারে এসআই সাখাওয়াত সাংবাদিকদের আরো জানান, আটককৃত ট্রাকটি (রানার্স মোটর, ঢাকা মেট্রো ৬-১২-৪৫৩০) গরু চুরির কাজে ব্যবহার করে আসছে চোরচক্র দকটি।

    এ বিষয় পটুয়াখালী সদর থানার অফিসার্স ইনচার্জ মো. জসিম উদ্দিন জানান, চোরচক্র দলটি গরুগুলো গলাচিপা থেকে চুরি করে ট্রাকে করে পাচার করার চেষ্টা করছিলো। গরুর মালিকরা খবর পেয়ে থানায় আসতেছে। উপযুক্ত প্রমান সাপেক্ষে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ