• Uncategorized

    সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত, আহত শিশুসহ পরিবারের আরও ৪ জন

      প্রতিনিধি ৩ আগস্ট ২০২২ , ৪:২৮:৫৮ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর মহাদেবপুরের খোড়াতলী মোড় এলাকায় বুধবার দুপুর ১ টার দিকে এক মিনি ট্রাক ধাক্কায় চার্জার আরোহী মা-মেয়ের মৃত্যু হয়েছে। এ দূর্ঘটনায় চার্জার ভ্যানে থাকা একই পরিবারের শিশুসহ অপর ৪ জন আহত হয়েছেন।

    এদূর্ঘটনায় নিহতরা মান্দা থানার কুলিহার গ্রামের মোঃ খোকার স্ত্রী আবেদা বেগম (৬০) ও মোঃ জনাব আলীর স্ত্রী বেবী আক্তার (৩৫)। আহতরা হলেন রফিকুল ইসলাম (২২) দুলালী খাতুন (৩০), খাতিজা আক্তার (২০) ও আল আমিন (৫)। এর মধ্যে রফিকুল ইসলামের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

    প্রত্যক্ষদর্শী ও নিহতদের স্বজন আলমগীর হোসেন জানান, বুধবার দুপুর ১ টার দিকে বগুড়ার আদমদিঘী থেকে চিকিৎসা শেষে বাড়ি ফিরে আসার সময় নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাট চকগৌড়ী বাজারের পূর্ব পার্শ্বে খোড়াতলীর মোড়ে এলে নওগাঁ সদরের দিক থেকে আসা একটি চার্জার ভ্যানের সাথে রাজশাহীর দিকে থেকে আসা একটি দ্রুতগামী মিনি ট্রাকের সাথে ধাক্কা খেয়ে চার্জারটি উল্টে যায়। এতে করে চার্জারের আরোহীরা সেখানে ছিটকে পড়ে। তাৎক্ষণিক ভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবেদা বেগমকে মৃত ঘোষণা করেন এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেবী আক্তার দুপুর সোয়া ২ টার দিকে মৃত্যু বরণ করেন।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় ট্রাক ও চার্জারটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ