• রংপুর বিভাগ

    সৈয়দপুরে কয়েকদিনে সড়ক দূর্ঘটনায় ৭জন নিহত, মর্মাহত এলাকাবাসী

      প্রতিনিধি ৫ নভেম্বর ২০২১ , ৩:১৬:৫২ প্রিন্ট সংস্করণ

    উজ্জল আহমেদ-নীলফামাড়ী প্রতিনিধি

    নীলফামারীর সৈয়দপুরে দিনাজপুর থেকে রংপুরগামী গেইটলক সার্ভিসের বাস চাপায় রিক্সাভ্যান চালক ও অজ্ঞাতনামা এক নারী যাত্রীসহ দুইজন নিহত হয়েছেন।বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে সৈয়দপুর শহরের উপকন্ঠে দিনাজপুর মহাসড়কের রাবেয়া মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে।এ নিয়ে গত চারদিনে সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় ৭ জন নিহত ও কমপক্ষে ৬০ জন আহত হলেন।সৈয়দপুর ঘন ঘন সড়ক দূর্ঘটনার ঘটনায় এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েছেন।

    এলাকাবাসী ও সৈয়দপুর ট্রাফিক বিভাগের প্রধান পরিদর্শক নাহিদ পারভেজ চৌধুরী জানান, বৃহস্পতিবার একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিক্সা ভ্যানকে মূখোমূখি চাপা দেয়। পরে বাসটি সড়কের ধারের গাছের সাথে ধাক্কা লাগে। এতে সামনের দুটি চাকা ভেঙে বাসটি মুখ থুবড়ে পড়ে। এতে প্রথমে রিক্সাভ্যানচালকসহ এক ভ্যানের যাত্রী ও বাসের ৩০ জন যাত্রী আহত হয়।আহতদের মধ্যে রিক্সাভ্যান চালক জামান(২৮) ও এক নারী যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় সৈয়দপুর হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজে নেয়ার পথে তারা মারা যায়।

    নিহতদের মধ্যে রিক্সাভ্যান যাত্রী এক নারীর পরিচয় জানা যায়নি। তবে বাসে থাকা আহত ৩০ যাত্রীকে সৈয়দপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।উল্লেখ্য, এর আগে গত বুধবার (৩ নভেম্বর) সন্ধ্যায় সৈয়দপুর বাসটার্মিনাল এলাকার সুমনা পেট্রোল পাম্পের সামনে ট্রাক চাপায় তিনজন নিহত হন। রবিবার (৩১ অক্টোবর) বিকেলে সৈয়দপুর-দিনাজপুর বাইপাস সড়কের নিয়ামতপুর মরিয়ম চক্ষু হাসপাতালের সামনের এলাকায় বাস চাপায় দুইজন নিহত হন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ