• Uncategorized

    নোয়াখালীর অশ্বদিয়ায় প্রতিনিয়ত চলছে মাদক ও জুয়ার আসর

      প্রতিনিধি ২২ নভেম্বর ২০২৩ , ৯:৩২:৪৭ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল-স্টাফ রিপোর্টার

    নোয়াখালী সদর উপজেলার ১০নং অশ্বদিয়া ইউনিয়নের আওতাধীন কিল্লার হাটের পাশে বদরপুর জেলে পাড়া, হাজী মার্কেটের পূর্ব পার্শ্বে আহম্মদ উল্লা নামে এক ব্যক্তিসহ তার নির্মাধীন ঘরের ভিতর এবং পাশের খাল পাড়ে প্রতিনিয়ত বসছে মাদক ও জুয়ার আসর।

    আজিমা খাতুন নামে এক মহিলা নোয়াখালী সুধারাম মডেল থানায় এক অভিযোগের সূত্র ধরে সরেজমিনে গিয়ে দেখা যায়, আহমদ উল্লার নেতৃত্বে ইব্রাহিমের সহযোগিতায় বদরপুর খাল পাড়ে অসংখ্য লোক বসে বসে জুয়ার আসর সহ মাদক সেবনে ব্যস্থ। সাংবাদিক দেখে অনেকটা দৌড়ঝাপ দিলেও পরক্ষণে আবার মেতে ওঠে মাদক সেবন ও জুয়ার আসরে।

    স্থানীয় সুত্রে জানা যায়, এখানকার যুবসমাজ কথিত রাজনৈতিক প্রশ্রয়ে কিছু খারাপ লোকের মদদে প্রতিদিন এখানে মাদক ও জুয়ার আসর বসায়। যার ফলে ছেলেরা এসব কাজে অংশ নিতে, চুরি ডাকাতি, কিশোর গ্যাং সৃষ্টি করে টাকা উপার্জন করে ডুকে যায় এসব আসরে। ফলাফল, হেরে যাওয়ার ব্যর্থতায় ক্ষোভের সৃষ্টিতে আবার নতুন কোনো ভয়ংকর অপরাধে জড়িয়ে পড়া। স্থানীয় জনপ্রতিনিধিরা দেখেও না দেখার মতো অবস্থা।

    দারিদ্র বিমোচনের জন্য আজিমা খাতুন নামে এই মহিলা এনজিও সংস্থা থেকে ২০ হাজার টাকা ঋণ নেয়, সেই টাকা তার অবর্তমানে তার ছেলে নিয়ে নেমে পড়ে জুয়ার আসরে। সৃষ্টি হয় পরিবারের মধ্যে অশান্তি। ম্যাডাম বিষয়টি নিয়ে প্রশাসনের সাথে কথা বলে জানা যায়, ইতিমধ্যে তাদেরকে অনেকবার তাড়িয়ে দেওয়া হয়েছে। তারপরও তারা এসবে জড়িতদের আইনের আওতায় আনার জন্য তৎপর রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ