• খেলা

    কবি নজরুল কলেজে বিজয় দিবস আন্তঃবিভাগ ফুটবল ও ব্যাডমিন্টন খেলা উদ্বোধন

      প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২১ , ১২:০৩:০৭ প্রিন্ট সংস্করণ

    এ এইচ সবুজ:

    রাজধানীর কবি নজরুল সরকারি কলেজে মহান বিজয় দিবস উপলক্ষে “বিজয় দিবস আন্তঃবিভাগ ফুটবল ও ব্যাডমিন্টন ২০২১” খেলা উদ্বোধন করা হয়েছে।শনিবার (১১ডিসেম্বর) সকাল ১১ টায় কবি নজরুল সরকারি কলেজের কেন্দ্রীয় খেলার মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক আমেনা বেগম। আয়োজিত এই টুর্নামেন্টে কলেজের ১৯টি ডিপার্টমেন্ট, একাদশ দ্বাদশ সহ ডিগ্রি সেশনের মোট ২২ টি দল অংশ নিয়েছে। এই প্রতিযোগিতা ১১ থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত মাঠে গড়াবে।

    অধ্যাপক মোহাম্মদ মাহমুদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে কবি নজরুল সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক আমেনা বেগম বলেন, মানসিক বিকাশ, ব্যায়াম সবকিছুর অন্যতম মাধ্যম খেলাধূলা। শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন তোমরা খেলাধুলায় উৎসাহিত হবে এবং অভিভাবকদের বলেন আপনারা আপনাদের ছেলে মেয়েদের সবসময় খেলাধুলায় উৎসাহী করবেন। আপনি দায়িত্ব এড়িয়ে যাবেন, কাল আপনার সন্তান আপনার প্রতি দায়িত্ব এড়িয়ে যাবে।

    সুতরাং যুবকদের কে মাদক ছেড়ে খেলাধুলাতে মন দিতে উৎসাহিত করুন। প্রয়োজনে খেলাঘর সংগঠনের মত এলাকার সামাজিক সংগঠনগুলোর সহযোগীতা নিন।এসময় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কবি নজরুল সরকারি কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ড. খালেদা নাসরীন, শিক্ষক পরিষদের সম্পাদক এ বি এস এ সাদী মোহাম্মদ, বিভাগীয় প্রধান গণ সহ অন্যান্য সহকারী শিক্ষকগণ। এছাড়াও আরও উপস্থিতি ছিলেন, শাখা ছাত্র লীগের নেতাকর্মী সহ অন্যান্য সংগঠনের সদস্যরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ