• রংপুর বিভাগ

    সুন্দরগঞ্জে হোমিওপ্যাথির জনক মহাত্মা ডাঃ স্যামুয়েল হ্যানিম্যান এর ২৬৭ তম জন্ম বার্ষিকী ও হোমিওপ্যাথি দিবস পালিত

      প্রতিনিধি ১১ এপ্রিল ২০২২ , ১১:৩২:৪৭ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বর্মন-স্টাফ রিপোর্টারঃ

    সুন্দরগঞ্জ উপজেলা হোমিওপ্যাথি ডাক্তার এসোসিয়েশন এর আয়োজনে ১০ই এপ্রিল মহাত্মা ডাঃ স্যামুয়েল হ্যানিম্যান এর ২৬৭তম জন্মবাষির্কী ও হোমিওপ্যাথি দিবস উপলক্ষে হোমিওপ্যাথি ডাক্তার এসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ এস,এম মন্জুরুল আলম ও সাধারণ সম্পাদক মিতা-মুকুল হোমিও হলের প্রতিষ্ঠাতা ডাঃ মোঃ আতাউর রহমান মুকুল এর সঞ্চালনায় সুন্দর গঞ্জ পৌরসভা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র জনাব মোঃ আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু তিনি বলেন হোমিওপ্যাথি চিকিৎসার উন্নয়নে ও এসোসিয়েশন এর সার্বিক সহযোগীতায় আমাকে সবসময়ই পাশে পাবেন ।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ গওছল আলম,প্যনেল মেয়র মোঃ সামিউল ইসলাম,প্রাক্তন সহকারী অধ্যাপক স্বপন কুমার প্রামানিক ও এসোসিয়েসন এর কার্যকারী কমিটির সকল সদস্য ও সুন্দর গঞ্জ উপজেলার হোমিওপ্যাথি ডাক্তার বৃন্দ ।আলোচনা শেষে পৌর ভবন এর সামন থেকে বর্ণাঢ্য র্যালি বের হয়ে সুন্দর গঞ্জ শহরের বিশেষ ১০ই এপ্রিল মহাত্মা ডাঃ স্যামুয়েল হ্যানিম্যান এর ২৬৭তম জন্মবাষির্কী ও হোমিওপ্যাথি দিবস উপলক্ষে সুন্দর গঞ্জ উপজেলা হোমিওপ্যাথি ডাক্তার এসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ এস,এম মন্জুরুল আলম ও সাধারণ সম্পাদক মিতা-মুকুল হোমিও হলের প্রতিষ্ঠাতা ডাঃ মোঃ আতাউর রহমান মুকুল এর সঞ্চালনায় সুন্দর গঞ্জ পৌরসভা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র জনাব মোঃ আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু তিনি বলেন হোমিওপ্যাথি চিকিৎসার উন্নয়নে ও এসোসিয়েশন এর সার্বিক সহযোগীতায় আমাকে সবসময়ই পাশে পাবেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ গওছল আলম,প্যনেল মেয়র মোঃ সামিউল ইসলাম,প্রাক্তন সহকারী অধ্যাপক স্বপন কুমার প্রামানিক ও এসোসিয়েসন এর কার্যকারী কমিটির সকল সদস্য ও সুন্দর গঞ্জ উপজেলার হোমিওপ্যাথি ডাক্তার বৃন্দ ।আলোচনা শেষে পৌর ভবন এর সামন থেকে বর্ণাঢ্য র্যালি বের হয়ে সুন্দর গঞ্জ শহরের বিশেষ বিশেষ রাস্তায় প্রদর্শিত হয়। রাস্তায় প্রদর্শিত হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ