• রাজশাহী বিভাগ

    চাঁপাইনবাবগঞ্জে ৫ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার গ্রেফতার-৪

      প্রতিনিধি ৮ অক্টোবর ২০২৩ , ১০:২৬:৫৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরি বৃদ্ধি পাওয়ায় মোটরসাইকেল চুরি রোধ কল্পেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ ছাইদুল হাসান পিপিএম মহোদয়ের নির্দেশক্রমে জনাব মোঃ বাবুল উদ্দিন সরদার, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা , শাখা এর সার্বিক তত্ত্বাবধায়নে এসআই ( নি:)/ মোঃ আসগর আলী এর নেতৃত্বে সঙ্গীয় ও অফিসার ফোর্স শিবগঞ্জ থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ।

    এরই ধারাবাহিকতায় ইং ০৭/১০/২৩ তারিখ দিবাগত রাত হতে ০৮/১০/২৩ ইং তারিখ বিকাল পর্যন্ত সময়ে অভিযান পরিচালনা করে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের মূল হোতা ও চোরাই মোটরসাইকেল ক্রেতা সহ আসামি ০১) মোঃ ডলার আলী(২২) পিতা – মো: জামাল উদ্দিন সাং টিকরি বাজার ০২) সাব্বির আহমেদ @ সিফাত (২৫) পিতা-মোঃ আঃ: আলীম সাং কানসাট গোপাল নগর ০৩) মোঃ আনোয়ার হোসেন (২৬) পিতা-মোঃ আবুল কালাম আজাদ সাং হাউস নগর ০৪)

    মোঃ দুলাল বাবু (২৭) পিতা- মোঃ এজাবুল হক সাং বাগবাড়ি সকলের থানা- শিবগঞ্জ জেলা – চাঁপাইনবাবগঞ্জ গণ কে আটক করা হয় এবং গ্রেফতারকৃত আসামিদের প্রদত্ত তথ্য ও দেখানো মতে তাদের হেফাজত হতে বিভিন্ন বর্ননার ০৫ ( পাঁচ) চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয় । উপরোক্ত আসামিগণ চাঁপাইনবাবগঞ্জ জেলা সহ রাজশাহী বিভাগের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরি করে মোটরসাইকেলের চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তন করে বিভিন্ন লোকের কাছে কম দামে বিক্রয় করে আসতেছিল মর্মে স্বীকার করে। আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে । গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করত বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।

    উদ্ধারকৃত মোটরসাইকেলের বিবরন :

    ০১) ১২৫ সিসি কালো রং একটি বাজাজ ডিসকভার একটি।

    ০২) ১০০ সিসি লাল রং বাজাজ সিটি একটি।

    ০৩) ১২৫ সিসি নীল কালো রং এর স্ট্রাইকার একটি।

    ০৪) ১৫০ সিসি লাল রং এর এ্যাপাচি RTR একটি।

    ০৫) ১০০ সিসি নীল কালো রং এর TVS মেট্রো একটি ।

    বি: দ্র: কারো উপরোক্ত বর্ণনার মোটরসাইকেল চুরি হলে প্রয়োজনীয় কাগজপত্রসহ ডিবি অফিস, চাঁপাইনবাবগঞ্জে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ করা হলো ।
    মোবাইল: ০১৭২২-২৪৪৮৫১ #

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ