• রাজশাহী বিভাগ

    পত্নীতলায় মাহিন্দ্র ট্রাক্টরের প্রদর্শনী

      প্রতিনিধি ২৭ অক্টোবর ২০২১ , ১:০৯:৩২ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন স্টাফ-রিপোর্টারঃ

    ‘অনন্ত প্রবলতা, উন্নতি সর্বদা’ এই স্লোগান নিয়ে নওগাঁর পত্নীতলায় মাহিন্দ্র ট্রাক্টরের এক প্রদর্শনী, ভোক্তা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

    বুধবার বেলা ১২.০০ টায় উপজেলার নজিপুর পৌরসভা এলাকার নতুনহাট এলাকায় র‍্যানকন এগ্রো মেশিনারিজ’র উদ‍্যাগে মাহিন্দ্র ট্রাক্টরসের দুটি নতুন ট্রাক্টর সিরিজের উদ্বোধন, প্রদর্শন ও ভোক্তা সমাবেশের শুভ উদ্বোধন ঘোষনা করেন নজিপুর পৌরসভার মেয়র এবং পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল কবির চৌধুরী।

    অনুষ্ঠানে র‍্যানকন এগ্রো মেশিনারিজ ও মাহিন্দ্র ট্রাক্টরস্ এর পক্ষে উপস্থিত ছিলেন র‍্যানকন এগ্রো মেশিনারিজের হেড অব সেল্স কাজী পিকুল হোসাইন, মাহিন্দ্র এন্ড মাহিন্দ্র’র এসিষ্ট‍্যান্ট ম‍্যানেজার আবু আল ইমরান, এসিষ্ট‍্যান্ট রিজিওনাল ম‍্যানেজার এসকে রিয়াদুল ইসলাম, নওগাঁ জেলা টেরিটরি ইনচার্জ এস এম গোলাম মোর্শেদ, সিনিয়র সার্ভিস ইঞ্জিনিয়ার ফিরোজ হোসেন, স্থানীয় ৭ নং ওয়ার্ড কমিশনার মোস্তফা কিবরিয়া, ব‍্যাবসায়ী মাসুদুর রহমান বাচ্চু, নজিপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান রেজা চৌধুরী সহ উপজেলার বিভিন্ন স্থান হতে আগত শতাধিক ভোক্তা ও শুভানুধ‍্যায়ীবৃন্দ।

    সমাবেশে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, বাংলাদেশের মানুষের চাহিদা মিটিয়ে ২৫ বছরের বেশি সময় ধরে আমরা বাংলাদেশে রয়েছি। ৫০ হাজার প্রান্তিক ব্যবহারকারী ও অংশীজনদের নিয়ে বর্তমানে আমাদের রয়েছে শক্তিশালী কমিউনিটি। এটা আমাদেরকে বাণিজ্যিক যানবাহন ও ট্রাক্টরের ক্ষেত্রে এদেশের এক শীর্ষস্থানীয় ব্রান্ডে পরিণত করেছে। এখানে আমাদের ব্যবসায় বৈচিত্র্য রয়েছে, যাতে বাণিজ্যিক যানবাহন, ব্যক্তিগত যানবাহন, ট্রাক্টর, জেনারেটর, নির্মাণ সামগ্রী, এবং কৃষি, তথ্য প্রযুক্তি ও সৌরসহ বহু খাত অন্তর্ভুক্ত।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ