• Uncategorized

    ইন্তাজ আলী হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন 

      প্রতিনিধি ৪ মার্চ ২০২১ , ৩:২৩:০২ প্রিন্ট সংস্করণ

    সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ আদর্শগুচ্ছগ্রামের বাসিন্দা ব্যবসায়ী ইন্তাজ আলী হত্যা কারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সকাল ১০টায়  ইসলামপুর পশ্চিম ইউনিয়নের ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের পুলিশ ফাঁড়ির সামনে এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ভোলাগঞ্জ, আদর্শগুচ্ছগ্রাম, রুস্তমপুরসহ এলাকার প্রায় চার- পাঁচ শতাধিক মানুষ এই মানববন্ধনে অংশ গ্রহণ করেন।মানববন্ধন শেষে ইন্তাজ আলী হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ইউএনও এবং ওসি বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

    মানববন্ধন থেকে বক্তারা ব্যবসায়ী ইন্তাজ আলী হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হত্যাকারী আরজ আলী সহ সকল হত্যাকারীর ফাঁসির দাবি জানান। বক্তারা বলেন, ইন্তাজ আলীর মতো একজন ভালো মানুষকে যারা হত্যা করেছে  তাদের প্রত্যেকের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক যাতে  কেউ আর এধরনের ঘটনা ঘটাতে সাহস না পায়।স্মারকলিপি গ্রহণ করে ওসি কেএম নজরুল ইসলাম  বলেন, ইতিমধ্যে এ ঘটনায় জড়িত মূল হত্যাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তার করতে পুলিশ চেষ্টা করছে।

    মানববন্ধনে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা সামছুল হক (কমান্ডার), মুরব্বি চাঁন মিয়া, ব্যবসায়ী আব্বাস আলী, আব্দুস সামাদ,মোঃ রজব আলী,কালা মিয়া,দুলাল মিয়া দুলা মেম্বার, ব্যবসায়ী আনোয়ার হোসেন রবি, সাংবাদিক আবিদুর রহমান, আব্দুল আলীম, তরিকুল ইসলাম,  কাওছার মিয়া, আতাউর রহমান, ইন্তাজ আলীর বড় ভাই আব্দুল কুদ্দুছ, ছোট ভাই আব্দুর রশিদ, বড় ছেলে আব্দুস শহীদ,মানিক মিয়া, মুরুব্বি ইউনুসআলী, আজির উদ্দিন, হাজী সুরুজ আলী, রুবেল ও শাহিন প্রমুখ।

    উল্লেখ্য গত শনিবার সকালে ভোলাগঞ্জ আদর্শগুচ্ছগ্রামে স্বামী-স্ত্রীর কলহ নিয়ে ডাকা সালিস বৈঠক শেষে ফেরার পথে ইন্তাজ আলীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্ত আরজ আলী (৩৪) নামের একজনকে গ্রেফতার করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ